সান্তাহার রেলওয়ে থানায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার

সান্তাহার রেলওয়ে থানায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার। ছবি-শিমুল

সুপ্রভাত বগুড়া (শিমুল হাসান, আদমদীঘি (বগুড়া): সম্প্রতি দেশের বিভিন্ন থানার নিরাপত্তা জোরদারে বিশেষ ব্যবস্থা নেয়া হয়েছে। এরই ধারাবাহিকতায় বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার রেলওয়ে থানায় থানায় বসানো হয়েছে এলএমজি পোস্ট।

সাধারণত সীমান্ত এলাকাগুলোতে দেখা মেলে এমন বাঙ্কারের। শত্রুকে প্রতিহত করতে এলএমজি বাঙ্কার ব্যবহার করে সীমান্তরক্ষীরা।সম্প্রতি ব্রাহ্মণবাড়িয়া ও ফরিদপুরে বেশকিছু সরকারি স্থাপনায় হামলা ও আগ্নিসংযোগের ঘটনার পর নড়েচড়ে বসেছে আইনশৃঙ্খলাবাহিনী।

Pop Ads

গত শুক্রবার(২৩এপ্রিল২০২১) সান্তাহার রেলওয়ে থানায় এলএমজি পোস্ট বাঙ্কার স্থাপন করা হয়েছে। সান্তাহার রেলওয়ে থানার পরির্দশক মনজের আলী বলেন, পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত এমন নিরাপত্তা বহাল থাকবে। করে সীমান্তরক্ষীরা। সম্প্রতি ব্রাহ্মণবাড়িয়া ও ফরিদপুরে বেশকিছু সরকারি স্থাপনায় হামলা ও আগ্নিসংযোগের ঘটনার পর নড়েচড়ে বসেছে আইনশৃঙ্খলাবাহিনী।

শুক্রবার(২৩এপ্রিল২০২১) সান্তাহার রেলওয়ে থানায় এলএমজি পোস্ট বাঙ্কার স্থাপন করা হয়েছে। সঠিক পরিচয় দিয়ে থানার মধ্যে যেতে হচ্ছে। বালির বস্তা দিয়ে থানা চত্বর এলাকায় বাংকারের মত সৃষ্টি করে সেখানে এলএমজি তাক করে দাঁড়িয়ে আছে পুলিশ সদস্য। এই বিষয়ে সান্তাহার রেলওয়ে থানার পরির্দশক মনজের আলী সাংবাদিকদের বলেন, পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত এমন নিরাপত্তা বহাল থাকবে।