সারিয়াকান্দিতে যমুনার দূর্গম চর থেকে মা-মেয়ের লাশ উদ্ধার !

সারিয়াকান্দিতে যমুনার দূর্গম চর থেকে মা-মেয়ের লাশ উদ্ধার ! প্রতিকী-ছবি

সুপ্রভাত বগুড়া (সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি): যমুনা নদীর দূর্গম চর থেকে মা-মেয়ের মৃতদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। রোববার রাতে উপজেলার বোহাইল ইউনিয়নের শংকরপুর গ্রামের একটি ভূট্টা ক্ষেত থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। নিহতরা হলেন, বোহাইল ইউনিয়নের ধারাবর্ষা চরাঞ্চলের আল-আমিনের স্ত্রী শেফালি খাতুন (২৬) ও তার ৬ মাসের শিশু কন্যা আয়েশা।

পুলিশ সূত্রে জানা গেছে, নিহত শেফালি তার কণ্যার ডানা উঠা সমস্যা নিয়ে কবিরাজের কাছে চিকিৎসা নেওয়ার উদ্দেশ্যে শনিবার বিকেলে তারা বাড়ি থেকে বের হয়েছিলেন। এরপর থেকেই তারা নিখোঁজ ছিলেন। রোববার বিকেলে শংকরপুর গ্রামে মা-মেয়ের লাশ দেখতে পায় গ্রামবাসী। পরে খবর পেয়ে রাত ৯টার দিকে লাশ উদ্ধার করে পুলিশ।

Pop Ads

নিহতের বাবা ওসমান মন্ডল দাবি করেন শেফালি কে তার জামাই আল আমিনই হত্যা করেছে। তিনি তার মেয়ে ও নিহত নাতনির মৃত্যুর সঠিক বিচার চেয়েছেন। সামবার দুপুরে সুরুত হাল রির্পোট শেষে ময়না তন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্মে প্রেরণ করা হয়।

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, আমরা ধারণা করছি মা-মেয়েকে হত্যা করা হয়েছে। মা শেফালি খাতুনের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। তবে প্রাথমিকভাবে শিশু কন্যার শরীরে আঘাতের চিহ্ন নজরে পড়েনি।