সারিয়াকান্দি পৌরসর্ভার ২০২২-২৩ অর্থ বছরের জন্য ২৭কোটি ৮৮লাখ ৪০ হাজার টাকার বাজেট ঘোষনা

সারিয়াকান্দি পৌরসর্ভার ২০২২-২৩ অর্থ বছরের জন্য ২৭কোটি ৮৮লাখ ৪০ হাজার টাকার বাজেট ঘোষনা

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি ঃ সারিয়াকান্দি পৌরসর্ভার জন্য আগামী ২০২২-২৩ অর্থ বছরের জন্য ২৭কোটি ৮৮লাখ ৪০ হাজার টাকার বাজেট ঘোষনা করা হয়েছে । গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায সারিয়াকান্দি পৌরসভা সভা কক্ষে উক্ত বাজেট ঘোষনা করেন পৌর মেয়র মতিউর রহমান মতিন ।

২০২১-২২ অর্থ বছরের সমাপনী জেরসহ আগামী রাজস্ব খাতে সম্ভাব্য আয় ২ কোটি ৮৮লাখ ৪০ হাজার টাকা এবং সম্ভাব্য ব্যয় ২কোটি ৭৬লাখ ১০হাজার টাকা এবং রাজস্ব খাতে সমাপনী স্থিতি ১২ লাখ ২৯ হাজার ৮শ টাকা এবং

Pop Ads

উন্নয়ন খাতে সমাপনী স্থিতি শূন্য টাকাসহ মোট সমাপনী স্থিতি ১২ লাখ ২৯ হাজার ৮শ টাকা ধওের উন্নয়ন খাতে সম্ভাব্য আয় ২৫ কোটি টাকা এবং সমপরিমান ব্যয় ধরে ২০২২-২৩ অর্থ বছরের জন্য সর্বমোট (রাজস্ব+উন্নয়ন) ২৭কোটি ৮৮লাখ ৪০ হাজার টাকার বাজেট ঘোষনা করা হয় ।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা রেজাউল করিম, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রেজাউল করিম , থানা অফিসার ইনচার্জ মিজানুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু,

মহিলা ভাইস চেয়ারম্যান শাহীনুর বেগম, বীর মুক্তি যোদ্ধা আলী আজগর, বনিক সমিতির সভাপিত জহুরুল ইসলাম বাদসা,উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রভাত কুমার সাহা,সাংবাদিক খায়রুল আলম ,রফিকুল ইসলাম,আমিনুল ইসলাম হিরু প্রমুখ ।