সিরিজ ড্রয়ের আনন্দ নিয়ে দেশে ফিরলো টাইগাররা

সিরিজ ড্রয়ের আনন্দ নিয়ে দেশে ফিরলো টাইগাররা

নিউজিল্যান্ডে রেকর্ডময় টেস্ট সিরিজ শেষে দেশে ফিরেছে ক্রিকেট দল। শনিবার বিকেল সাড়ে চারটায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন লিটন-এবাদতরা। এই প্রথমবার টেস্ট সিরিজ ড্র করার স্বস্তি- আনন্দসঙ্গী হয়েছে বাংলাদেশ দলের। দেশে ফিরে দুই দিনের বিশ্রাম শেষে বিপিএল মিশনে নামবেন তারা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে লিটন ছবি পোস্ট করেছেন হ্যাভ এ রিল্যাক্স- ক্যাপশনে। অধিনায়ক মুমিনুলও সেলফিতে মেতেছেন। দ্বিতীয় টেস্টে বাজেভাবে হারের পরেও, টাইগারদের এমন মুড দৃষ্টিকটু লাগবে না। কারণ বিশ বছরে যা বাংলাদেশ পারেনি এবার পেরেছে, একটা টেস্ট জেতা গেছে, সিরিজ ড্র করে দেশের বিমান ধরা গেছে। প্রথমবার নিউজিল্যান্ড থেকে মাথা উঁচু করে দেশে পা রাখবে বাংলাদেশ দল।

Pop Ads

সিরিজ শুরু আগের চরম আশাবাদিও কেউ ভাবেনি, বাংলাদেশ টেস্ট জিতবে। পাকিস্তান সিরিজ শেষ হতে না হতেই নিউজিল্যান্ডে যেতে হয়েছে। সেখানে কোভিড প্রোটোকল, হেরাথের আক্রান্ত হওয়া- নানা ঝক্কি থামেলা গেছে ক্রিকেটারদের উপর। তারপরেও দম যায়নি টাইগাররা।

দলের সাফল্যের পুরস্কার পেতে শুরু করেছেন ক্রিকেটার, কোচিং স্টাফেরা। র‍্যাংকিংয়ে এগিয়েছেন এবাদাত, লিটন। উইনিং বোনাস নিয়ে প্রস্তুত বিসিবি। ডমিঙ্গোকেও হেড কোচের পদে রেখে দেয়া হচ্ছে। টিম ফেরার আগে দেশে ফিরে এসেছেন মুশফিক ও টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। দেশে ফিরে, খুব একটা বিশ্রাম নেই শান্ত, শরিফুল, তাসকিনদের। বিপিএলের জন্য আবারো ঢুকে যেতে হবে বায়ো বাবলে।