সেভিয়ার বিপক্ষের ম্যাচে যে রেকর্ড গড়া হলোনা মেসির

সেভিয়ার বিপক্ষের ম্যাচে যে রেকর্ড গড়া হলোনা মেসির। ছবি-সংগ্রহ

সুপ্রভাত বগুড়া (খেলা-ধুলা): মাঠে ফিরেই ছন্দের জাদু দেখিয়ে মায়ার্কোর বিপক্ষে গোল করেছেন বার্সা অধিনায়ক। টানা তিনমাস করোনা বিরতির পর অনেক ফুটবলার গতি হারিয়ে সেরা ছন্দেই রয়েছেন মেসি।

লা লিগায় শেষ দুই ম্যাচে এমনটাই দেখা গেল। এদিন দারুণ দুটি রেকর্ডও গড়ে ফেলেন তিনি। লা লিগার সর্বোচ্চ গোলদাতা এবং প্রথম খেলোয়াড় হিসেবে টানা ১২ মৌসুমে ২০ বার বেশি গোল করা একমাত্র খেলোয়াড়ও হয়েছেন মেসি।

Pop Ads

এ কৃতিত্ব লা লিগায় আর কোনো ফুটবলারের নেই। এতেই থামেননি আর্জেন্টাইন তারকা। লেগানেসের বিপক্ষে পরবর্তী ম্যাচে এক গোল করে ক্যারিয়ারের অন্যতম মাইলফলকের দোরগোড়ায় পৌঁছে যান বার্সা অধিনায়ক।

সেটি সহ ক্যরিয়ারে তার গোলের সংখ্যা হয় ৬৯৯টি। এবার মেসির ভাগ্যে নতুন রেকর্ডের হাতছানি। আর মাত্র একটি গোল করতে পারলেই ক্যারিয়ারে ৭০০তম গোলের চূড়ায় উঠে যাবেন বর্তমান বিশ্বের সেরা ফুটবলার।

শুক্রবার রাতে সেভিয়ার বিপক্ষেই সে রেকর্ড স্পর্শ করবেন বলে আশা ছিল সমর্থকদের। কিন্তু তা আর হলো না। এদিন অনেকটাই নিষ্প্রভ ছিলেন মেসি। পুরো ম্যাচে খুব একটা ছন্দের জাদু দেখাতে পারেননি তিনি।

যে কারণে পরের ম্যাচের অপেক্ষায় প্রহর গুণতে হবে মেসির সমর্থকদের। ক্যারিয়ারে বার্সেলোনার জার্সি গায়ে ৭২০টি ম্যাচ খেলে ৬২৯টি গোল করেছেন মেসি। আর দেশের জার্সিতে ১৩৮টি ম্যাচ খেলে গোল করেছেন ৭০টি। সূত্র: স্পোর্ট বাইবেল, ইউপিআই

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here