স্বামী থাকতেও প্রেমিকের হাত ধরে স্কুল শিক্ষিকার পলায়ন

স্বামী থাকতেও প্রেমিকের হাত ধরে স্কুল শিক্ষিকার পলায়ন। প্রতিকী-ছবি

সুপ্রভাত বগুড়া (আবদুল ওহাব): করোনা দূর্যোগে দীর্ঘদিন স্কুল বন্ধ। বাড়ীতেও একাকীত্ব।  আর ভাল লাগেনা। এমন পরিবেশে বগুড়ার  শাজাহানপুরে শামীমা নাসরিন (৩৫) নামে এক স্কুল শিক্ষিকা স্বামী ও দুই সন্তান রেখে  যুবক প্রেমিকের হাত ধরে পালিয়ে গেছে। শামীমা  উপজেলার মাদলা ইউনিয়নের শশ্বানকান্দী গ্রামের ইদ্রিস আলীর স্ত্রী এবং পাশ্ববর্তী গাবতলী উপজেলার হেরাল্ড কিন্ডার গার্টেন স্কুলের শিক্ষকা।

এ ঘটনা জানিয়ে শনিবার ১৭ এপ্রিল ঐ শিক্ষিকার স্বামী ইদ্রিস আলী শাজাহানপুর থানায় সাধারন ডাইরী করেছেন। এদিকে স্থানীয়রা জানান, বাড়ী থেকে প্রায় ৫/৬ কিলোমিটার দূরে  শামীমা নাসরিন  পাশ্বব্র্তী গাবতলী উপজেলার দাড়াইল নামক স্থানে হেরাল্ড কিন্ডার গার্টেন স্কুলের শিক্ষিকা হওয়ায় প্রতিদিন সেখানে যাতায়াত করতো।

Pop Ads

একাকী পথচলার এই  সুযোগে পাশের ভাঙ্গাজাঙ্গাল গ্রামের বাচ্চু মিয়ার ছেলে আরিফুল (৩০) এর সাথে প্রেমে জড়িয়ে পড়ে। প্রায় দিনই পথে দেখা হয় কথা হয় দিনে দিনে বেড়ে যায় সম্পর্কের গভীরতা। এ নিয়ে গ্রামের মানুষের কানাঘুষা হলেও একজন শিক্ষিকার সাথে সমাজের অনেকের পরিচয় থাকতে পারে এমন যুক্তি খন্ডন করে পরামর্শ দেয়ায় স্বামী ইদ্রিস আলী এসব কথা কখনও আমলে নেন নি।  ফলে এমনিভাবে কথার মারপ্যচে অবাধে প্রেম চলে দুজনার।

কিন্তু করোনার এ দুর্যোগে দীর্ঘদিন স্কুল বন্ধ থাকায় বাড়ীতে আটকা পড়ে প্রেমিক জুটি। তবে থেমে থাকেনি মোবাইল নেটওয়ার্ক আর ইন্টারনেটে ফেসবুক আর ম্যাসেন্জার  চ্যাটিং। দূরে থেকেও দুজনে  এভাবেই প্রেম সাগরে হাবুডুবু খেতে থাকে।

এরই ধারাবাহিকতায় ১৫ এপ্রিল দুপুরে স্বামী ইদ্রিস আলী সাংসারিক প্রয়োজনে শহরে গেলে প্রেমিকের সাথে পালিয়ে যায় শিক্ষিকা শামীমা  নাসরিন। এঘটনায় তোলপাড় উঠেছে এলাকায়। আর অশ্রু ঝরছে স্বামী সন্তানের।
এ বিষয়ে শাজাহানপুর থানার এস আই মিজানুর রহমান জানান, এ ঘটনায় স্বামী ইদ্রিস আলী সাধারন ডাইরী করেছেন। তবে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।