১যুগ পর আসিফ আকবর-ইথুন বাবু এক সাথে

১যুগ পর আসিফ আকবর-ইথুন বাবু এক সাথে

সুপ্রভাত বগুড়া (বিনোদন): তাদের শুরুটা হয়েছিলো দেশের অন্যতম অডিও ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেক এর হাত ধরেই। সালটা ২০০১ ইথুন বাবুর কথা, সুর ও সঙ্গীতে তৈরি হলো নতুন এক অ্যালবাম। নাম ‘ও প্রিয়া তুমি কোথায়’।

এই অ্যালবামের মাধ্যমেই দেশের সঙ্গীতাঙ্গন পেয়েছিলো বাংলা গানের যুবরাজ আসিফ আকবরকে। এরপর নানা মান-অভিমানে দূরে ছিলেন এই জুটি। একসঙ্গে আর হয়ে ওঠেনি কোনো কাজ। এরপর ২০১৯ সালে অভিমান ভাঙে দু’জনের । ধ্রুব মিউজিক স্টেশন থেকে প্রকাশ পায় এই জুটির নতুন গান ‘চুপ চাপ কষ্টগুলো’। এরপর এই জুটি একাধিক কাজ করেছেন।

Pop Ads

এগুলো সবই পুরানো খবর। নতুন খবর হলো, ১২ বছর পর আসিফ আকবর এবং ইথুন বাবু ফিরছেন সাউন্ডটেকের ঘরে। নিজের ফেসবুক ওয়ালে এমন তথ্যই জানালের ইথুন বাবু। গানের শিরোনাম ‘একা’। ইথুন বাবুর কথা, সুর ও সঙ্গীতায়োজনে ইতোমধ্যেই গানটিতে কণ্ঠ দিয়েছেন আসিফ আকবর।

এ বিষয়টা নিয়ে উচ্ছ্বাসিত আসিফ আকবর । বললেন, ‘আমার চেয়ে বেশি খুশি আর কেউ হয়নি। আমাদের পরিবার একসাথে আবার। আলহামদুলিল্লাহ। সাউন্ডটেক আমাদের ভালোবাসা। বাবুল ভাই এবং বাবু ভাইয়ের জন্য শুভকামনা।

কথা হলো ইথুন বাবুর সঙ্গে তিনি জানালেন, ‘সাউন্ডটেক আমার ঘর। ঘরে ফেরার আনন্দ ভাষায় প্রকাশ করা কঠিন। ধন্যবাদ বাবুল ভাইকে। আর আসিফ, ও তো গানের যুবরাজ। আসিফ আর আমার কাজ একটু ভিন্নতা তো থাকবেই। বাকিটা শ্রোতারা বিবেচনা করবেন। খুব শিগগিরই সাউন্ডটেকের ব্যানারে প্রকাশ করা হবে গানটি।