চার শতাধিক পরিবারকে ঈদ সামগ্রী দিলেন কাউন্সিলর-টিপু

81

সুপ্রভাত বগুড়া (সুমন সরদার): দেড় হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণের পরেও আরও ৪ শতাধিক পরিবারকে ঈদ সামগ্রী তুলে দিলেন বগুড়া পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর ও বিশিষ্ট সমাজসেবক আওয়ামীলীগ নেতা সৈয়দ সার্জিল আহমেদ টিপু।

করোনা দূর্যোগ পরিস্থিতিতে এলাকায় কর্মহীন হয়ে পড়া অস্বচ্ছল মানুষেরপাশে দাঁড়িয়ে যথাসাধ্য সহায়তার হাত বাড়িয়েছেন টিপু।

রোববার দুপুরে নিজ ওয়ার্ড কার্যালয়ে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে সেমাই, চিনি, দুধসহ সামগ্রী বিতরণকালে আওয়ামীলীগ নেতা মিন্টু, শাহ মোঃ রুবেল, রাহাত খান রনি, ছাত্রলীগনেতা জেমি পোদ্দার, পারভেজ প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এ পর্যন্ত ৯ হাজার পরিবারের মাঝে আর্থিক সহায়তা ছাড়াও নিজ অর্থায়নে চাল, ডাল, আটা, আলুসহ নিত্যপ্রয়োজনিয় ত্রান সামগ্রী প্রতিদিন দিয়ে যাচ্ছেন কাউন্সিলর টিপু।

করোনার সংক্রমণ রোধে শুরুতেই এলাকায় মাস্ক ও সাবান বিতরণ করেছেন তিনি। কাউন্সিলর টিপু সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কণ্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। বগুড়াবাসীর জন্য এবং আমার পরিবারের জন্য দোয়া করবেন।

আমিও আপনাদের সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করি। ঈদে আপনারা সচেতন থেকে প্রয়োজন না হলে ঘড়ের বাহিরে যাবেন না। আল্লাহ পাক সবাইকে হেফাজত দান করুন।