পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে বগুড়া জেলা আওয়ামীলীগ এর ১ নং যুগ্ম সাধারন সম্পাদক মানবিক নেতা মন্জুরুল আলম মোহন এর শুভেচ্ছা বাণী

309

সুপ্রভাত বগুড়া (স্বাধীন মতামত): এক মাস সিয়াম সাধনা এবং সংযম পালানের এর পর আমাদের মাঝে আনন্দের শুভবার্তা নিয়ে এসেছে পবিত্র ঈদ উল ফিতর।এটি আমাদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। এই উপলক্ষে বগুড়াবাসি তথা সর্বস্তরের জনসাধারণ কে জানাই আমার অন্তরের অন্তঃস্থল থেকে শুভেচ্ছা।

ঈদের এই আনন্দ ছড়িয়ে পরুক সবার গ্রাম- গন্জে, শহরে-বন্দরে প্রতিটি মানুষের মাঝে।তবে এবারের ঈদ হোক একটু ব্যাতিক্রম। ঈদ সকলের মাঝে গড়ে তোলে সৌহার্দ – সম্প্রতি- ঐক্য এবং মানবতার বন্ধন।

তাই এবারের ঈদ পালন করি মানবিকতার আলোকে। আপনারা অবগত আছেন যে বৈশ্বিক মহামারি করোনার আক্রমণে পুরো বিশ্ব আজ থমকে গেছে সেই মুহুর্তে আমাদের মমতাময়ী প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সুদৃঢ় মনোবল আমাদরে আশার আলো দেখিয়েছে।

জনগণের পাশে থেকে বিভিন্ন প্রশংসনীয় জনবান্ধব ভূমিকার মাধ্যমে দেশ এবং দেশের মানুষের কল্যানে নিরালস কাজ করে যাচ্ছেন প্রতিনিয়ত। এই আঁধার কেটেগিয়ে আলো আসবেই। আমরা গর্বিত কারন আমাদরে একজন শেখ হাসিনা রয়েছে। যতদিন জাতির জনকের কন্যা সমৃদ্ধ বাংলাদেশের রুপকার দেশরত্ন শেখ হাসিনার হাতে রয়েছে দেশ, ততদিন পথ হারাবেনা বাংলাদেশ।

তাই সরকারি সকল সাস্থবিধি মেনে মানবিকতার আলোকে সচেতনতা বজায় রেখে এবারের ঈদ পালনে সকলকে সহযগীতার মাধ্যমে এগিয়ে আসতে হবে। সরকারি সকল নির্দেশনা মেনে ঈদের জামাত আদায় করতে হবে।

আমি আন্তরিক ধন্যবাদ জানাই যারা দেশের এই এই ক্রান্তিলগ্নে মানবিকতার পরিচয় দিয়ে করোনাযুদ্ধে শামিল হয়ছে এবং অসহায় মানুষের পাশে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছে।সেই সাথে সশ্রদ্ধ স্মরণ করছি করোনা যুদ্ধে আত্মত্যাগ দেয়া শহীদদের প্রতি।

এই আত্মত্যাগ দেশবাসী আজীবন মনে রাখবে এবং স্বর্ণাক্ষরে লেখা থাকবে দেশের প্রতিটি নাগরিকের হৃদয় জুড়ে। সর্বোপরি জানাতে চাই ঈদ বয়ে আনুক কল্যান এবং প্রশান্তি। পবিত্র ঈদ উল ফিতরের মহিমায় উল্লাসিত এবং স্বাভাবিক হয়ে উঠুক সকলের জীবন।

মানুষে মানুষে প্রীতির বন্ধনে গড়ে উঠুক ভাতৃত্বের ঐক্য এবং মানবতা।আসুন এই দিনে আমার সকলে বিশ্বের বুকে বাংলাদেশকে একটি সমৃদ্ধ, সমুন্নত মর্যাদাপুর্ন এবং করোনা ভাইরাস প্রতিরোধে সহযগীতা এবং সচেতনতার মাধ্যমে বিশ্ববাসীর কাছে রাষ্ট্রকে রোল মডেল হিসেবে গড়েতুলতে শপথ গ্রহন করি।

উৎসাহ, উদ্দীপনা, মানবিকতা এবং সাস্থবিধি মেনে সচেতনতার সাথে ঈদ উদযাপনের প্রত্যাশায় বগুড়া জেলা আওয়ামীলীগ পরিবার এবং আমার ব্যাক্তিগত পক্ষ থেকে সকলের প্রতি রইলো পবিত্র ঈদ উল ফিতরের প্রানঢালা শুভেচ্ছা। শুভেচ্ছান্তেঃ মন্জুরুল আলম মোহন। ১ নং যুগ্ম সাধারন সম্পাদক, বগুড়া জেলা আওয়ামীলীগ।