বৃষ্টি উপেক্ষা করে প্রধানমন্ত্রীর উপহার কর্মহীনদের তুলে দিলেন কাউন্সিলর-টিপু

149

সুপ্রভাত বগুড়া (সুমন সরদার): দেশে ঘূর্ণিঝড় আম্ফানের প্রভাবে বৃষ্টি হচ্ছে সাথে বইছে ঝড়ো হাওয়া। দূর্যোগের ঘনঘটার মধ্যেই বৃষ্টি উপেক্ষা করে নিজ ওয়ার্ড কার্যালয়ে কর্মহীনদের কথা চিন্তা করে তাদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেছেন ১নং ওয়ার্ড কাউন্সিলর ও বিশিষ্ট সমাজসেবক আওয়ামী নেতা সৈয়দ সার্জিল আহমেদ টিপু।

দেশে করোনা পরিস্থিতিতে সৃষ্ট দুর্যোগে পড়া কর্মহীনদের উপহার সামগ্রী দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অব্যহত এ কর্মসূচিতে দিনমজুর মানুষরা পাচ্ছে সরকার প্রদত্ত উপহার।

এরই ধারাবাহিকতায় বুধবার বিকেলে পৌর এলাকার ১নং ওয়ার্ড কার্যালয় আটাপাড়াস্থ অফিস কার্যালয়ে বিতরনকালে সমাজ সেবক মোখলেছুর রহমান, পারভেজ, জেমি পোদ্দার প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এ পর্যন্ত সাড়ে ৮ হাজার পরিবারের মাঝে আর্থিক সহায়তা ছাড়াও নিজ অর্থায়নে চাল, ডাল, আটা, আলুসহ নিত্যপ্রয়োজনিয় ত্রান সামগ্রী দিয়েছেন কাউন্সিলর টিপু।

করোনার সংক্রমণ রোধে শুরুতেই এলাকায় মাস্ক ও সাবান বিতরণ করেছেন তিনি। ত্রান নিতে আসা কর্মহীনদের উদ্দেশ্য কাউন্সিলর টিপু বলেন, আওয়ামী সরকার জনরায়ে টানা ক্ষমতায় আছে বলেই বিশ্বের দরবারে আমরা মাথা উঁচু করে জিবন্নোয়ন মানে এগিয়ে চলছি। সরকার দেশটাকে উন্নয়নের রোল মডেলে পরিনত করেছেন।

করোনা পরিস্থিতি সবার সহযোগিতায় বঙ্গবন্ধুর সুযোগ্য কণ্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা মোকেবেলা করে যাচ্ছেন। আপনারা তাঁর জন্য দোয়া করবেন।

সরকারি সহায়তার পাশাপাশি সাধ্যমত আমি আপনাদের জন্য সামর্থ্যনুসারে সহায়তার চেষ্টা চালিয়ে যাচ্ছি। আপনাদের জন্য সেবার দরজা সব সময় খোলা থাকবে।