আবু খালেদ বুলুকে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় বদলগাছীবাসী!

12
আবু খালেদ বুলুকে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় বদলগাছীবাসী!

(নওগাঁ) প্রতিনিধি:শুরু হয়েছে উপজেলা পরিষদ নির্বাচনের প্রস্তুতি। চলতি বছরের মার্চ মাসেই প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে পারে এমন আভাস দিয়েছেন নির্বাচন কমিশন। তাঁর ধারাবাহিকতায় নওগাঁর বদলগাছী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থীদের নিয়ে উপজেলার সর্বত্র জুড়ে চলছে আলোচনা ও সমালোচনা।

তবে বেশকয়েক জন প্রার্থীর মধ্যে থেকে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে বদলগাছী উপজেলা আওয়ামীলীগের বর্তমান সভাপতি এবং সাবেক সফল সাধারণ সম্পাদক জননেতা আবু খালেদ বুলু।

Pop Ads

বদলগাছী উপজেলার ৮ টি ইউনিয়নের বিভিন্ন গ্রামের বেশকিছু সাধারণ ভোটারদের সাথে কথা বলে জানা যায়,
আওয়ামীলীগ নেতা আবু খালেদ বুলু গতবার উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার মনোনিত চেয়ারম্যান প্রার্থী ছিলেন। রাজনৈতিক কিছু দ্বিধাদ্বন্দ ও কতিপয় ব্যাক্তিদের ধরাশায়ীর কারনে স্বতন্ত্র প্রার্থীর কাছে হেরে যায়।
সাধারণ জনগণ গতবার যে আশায় স্বতন্ত্র প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করেছিলেন তার ফলশ্রুতিতে উপজেলার মানুষের আশা পূরনে আশানুরূপ ফলাফল না পাওয়ার কারনে এবার সাধারণ জনগণ তাদের ভোট নিয়ে সিদ্ধান্ত কিছুটা পরিবর্তন করেছেন।

স্থানীয়রা এবার মনে করছেন,আসন্ন বদলগাছী উপজেলা পরিষদ নির্বাচনে সৎ,যোগ্য,শিক্ষিত,জনবান্ধব ব্যাক্তি হিসেবে উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামীলীগ নেতা আলহাজ্ব আবু খালেদ বুলুকে উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত করবেন। আবু খালেদ বুলুর মাধ্যমেই বদলগাছী উপজেলা পরিষদ উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে উঠবে এমনটাই প্রত্যাশা করছেন সাধারণ ভোটারেরা ।

উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আওয়ামীলীগ নেতা আবু খালেদ বুলুর বিষয়ে সাধারন ভোটারেরা বলেন, কিছু মানুষের কারণে ভূল বুঝে যে দ্বিধাদ্বন্দে জড়িয়ে গতবার যে ভূল করেছি,এইবার আর সেই ভূল করতে চাই না!

একজন যোগ্য,শিক্ষিত,জনবান্ধব প্রার্থী কে ভোট দিতে চাই। চেয়ারম্যান পদে যতগুলো সম্ভব্য প্রার্থী রয়েছে তাদের মধ্যে থেকে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু খালেদ বুলু ভাই একজন যোগ্য প্রার্থী। ছাত্রজীবন থেকে এখন পর্যন্ত আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত থেকে দক্ষ ভাবে বদলগাছী উপজেলা আওয়ামীলীগ পরিচালিত করছেন। তিনি একজন শহীদ বীরমুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। এছাড়া তিনি রাজনীতির পাশাপাশি একজন শিক্ষানুরাগী ও সমাজসেবক হিসেবেও আমাদের কাছে অত্যন্ত সুপরিচিত। সেজন্য আমরা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আবু খালেদ বুলু ভাই কে ভোট দিয়ে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যানের আসনে বসাতে চাই।

আওয়ামী লীগের দুঃসময়ে দলীয় সভাপতি শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগকে ভালোবেসে জীবন বাজি রেখে কলেজ জীবন থেকে ছাত্রলীগের রাজনীতিতে আসা মোঃ আবু খালেদ বুলু বিভিন্ন দায়িত্ব পালন করছেন ও পর্যায়ক্রমে উপজেলার বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃত্ব দিয়ে এসেছেন। সততার সহিত উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করছেন। এছাড়াও রাজনীতির পাশাপাশি তিনি উপজেলার গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়িয়ে সমাজের একজন জননেতা হিসেবে সকলের কাছে বেশ পরিচিতি লাভ করেছেন।

এবিষয়ে উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোঃ আবু খালেদ বুলু জানান, আমি শেখ হাসিনার উন্নয়নের আদর্শকে বিশ্বাস করি। মাননীয় প্রধানমন্ত্রী যেভাবে দেশকে এগিয়ে নিতে সব চ্যালেঞ্জ এবং ষড়যন্ত্র মোকাবেলা করে সারা দেশব্যাপী উন্নয়নের যে যাত্রা শুরু করেছেন তা বিশ্বে এখন উন্নয়নের রোল মডেল। বর্তমানে আমি দলমত নির্বিশেষে বদলগাছী উপজেলার সর্বস্তরের জনগণের দোয়া, সহযোগিতা ও সমর্থন প্রত্যাশা করছি। যদি নির্বাচনে আল্লাহ আমাকে জয়ী করেন তাহলে এলাকার উন্নয়ন ও জনগণের পাশে থেকে বদলগাছী উপজেলাকে একটি স্মার্ট উপজেলা হিসেবে যা যা করার দরকার, তা করার চেষ্টা করবো।এলাকার মানুষের সুখে-দুঃখে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করে তিনি উপজেলা পরিষদ নির্বাচনে বদলগা়ছী উপজেলার সর্বস্তরের মানুষের দোয়া ও সহযোগিতা কামনা করেন।