জ্ঞ্যাত আয় বহির্ভুত সম্পদের হিসাব দিতে দুদকে হাজির হয়ে সময় চাইলেন বগুড়া-৭ সাংসদ বাবলু

সুপ্রভাত বগুড়া  (আবদুল ওহাব (বগুড়া): অবৈধ সম্পদেও হিসাব দিতে দুর্নীাতি দমন কমিশন ( দুদক) বগুড়া সমন্বিত কার্যালয়ে সশরীরে হাজির হয়ে সময় চাইলেন বগুড়া-৭ (গাবতলী-শাজাহানপুর) আসনের স্বতন্ত্র সংসদ সদস্য রেজাউল করিম বাবলু ওরফে শওকত আলী গোলবাগী বাবলু।

ওবিবার ১৪ মার্চ বিকেল সাড়ে ৩টার দিকে দুই আইনজীবিসহ দুদকেরকার্যা লয়ে হাজির হয়ে এই সময়ের আবেদন করেন। প্রায় দুই ঘন্টা পর তিনি কার্যালয় থেকে বেরিয়ে আসেন।

Pop Ads

দুদক বগুড়া সমন্বিত কার্যালয় সূত্রে জানাগেছে, বিভিন্ন সূত্রে ও পত্রিকায় রিপোর্টে বগুড়া-৭ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য রেজাউল করিম বাবলু ওরফে শওকত আলী গোলবাগী বাবলু এবং তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ পাওয়া যায়।

এছাড়াও এমপি নির্বাচিত হওয়ার পর বাবলুর বিরুদ্ধে হলফ নামায় মামলার তথ্য গোপনসহ নানা অভিযোগ উঠে। এছাড়াও তিনি বিভিন্ন জায়গায় একাধিক নাম ব্যাবহার করে আলোচিত হয়েছেন।

এবিষয়ে বগুড়া দুর্নীতি দমন কমিশনের উপ পরিচালক মোঃ আমি,নুল ইসলাম এর নিকট জানতে চাইলে তিনি বলেন, বিভিন্ন তথ্য সুত্রে ও প্রাথমিক জিজ্ঞাসাবাদে সত্যতা পাওয়া গেছে।

এর আগে গত ৭ মার্চ দুর্নীতি দমন কমিশন বগুড়া জেলা কার্য়ালয় থেকে তাকে সশরীরে হাজির হওয়ার জন্য নোটিশ দেয়া হয়। এর পরিপ্রেক্ষিতে প্রাথমিক তদন্ত করলে অভিযোগের সত্যতা মেলে।

এদিকে দুদক কার্যালয় থেকে বেড়িয়ে এমপি জানান, জ্ঞাত আয়ের বিষয়ে সময়ের জন্য তিনি আবেদন করা করেছেন। এ সংবাদ চারিদিকে ছড়িয়ে পড়লে শাজাহানপুর ও গাবতলী এলাকায় ব্যাপক আলোড়ন সৃষ্টি হয় এবং সঠিক তথ্য উদঘাটন করে থলের বিড়াল বের করার দাবী জানান।