“বদলগাছীর মিঠাপুর ইউনিয়নে নৌকার প্রার্থীর পক্ষে বিশাল শোডাউন”

10
"বদলগাছীর মিঠাপুর ইউনিয়নে নৌকার প্রার্থীর পক্ষে বিশাল শোডাউন"

বদলগাছী (নওগাঁ)প্রতিনিধিঃবদলগাছীতে ৪৮-(নওগাঁ)৩ আসনের আওয়ামীলীগ মনোনীত সংসদ সদস্য পদ প্রার্থী সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তীর সৌরেন এর পক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা ও নির্বাচনী পথ সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেলে উপজেলার মিঠাপুর ইউপি চেয়ারম্যান ফিরোজ হোসেন এর নেতৃত্বে নৌকার প্রার্থী সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তীর পক্ষে বিভিন্ন এলাকায় নৌকা প্রতিকের একটি বিশাল বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়।

Pop Ads

এসময় ৩০০শ মোটর সাইকেল নিয়ে মিঠাপুর ইউপির বিভিন্ন ওয়ার্ডে নৌকার শোডাউনে প্রচুর কর্মী সমর্থক ও সাধারণ জনতা অংশগ্রহণ করেন।

জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ-৩ বদলগাছী-মহাদেবপুর আসনের আওয়ামীলীগ মনোনীত সংসদ সদস্য পদ-প্রার্থী সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তী সৌরেন এর নির্বাচনী পথসভায় এসময় বক্তব্য রাখেন।

তিনি বলেন বর্তমান সরকারের আমলে বদলগাছী-মহাদেবপুর উপজেলায় ব্যাপক উন্নয়ন মূলক কাজ হয়েছে। উন্নয়নের এই অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং স্মার্ট বদলগাছী মহাদেবপুর বিনির্মাণে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন।

এছাড়াও পথসভায় বক্তব্য রাখেন,মিঠাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান ফিরোজ হোসেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শামসুল আলম খাঁন,ভাইস চেয়ারম্যান ইমামুল আল হাসান তিতু,অতুল চন্দ্র মণ্ডল, লৎফর রহমান, সাইফুল, আওয়ামীলীগ নেতা আলমগীর, একে আজাদ সরকার,নাজমুল সরকার, নয়ন চন্দ্র মণ্ডল, শয়ন, মাসুদ রানা, প্রমুখ।