আত্রাইয়ে আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আত্রাইয়ে আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

এমরান মাহমুদ প্রত্যয়,নওগাঁ:  নওগাঁর আত্রাইয়ে উপজেলা আ’লীগ এর উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ জুন) সকালে উপজেলা আ’লীগ কার্যালয়ে কেক কেটে ও দলীয় কার্যালয়ে সামনে পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করেন,

নওগাঁ-৬(আত্রাই রাণীনগর) আসনের সংসদ সদস্য, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য ও রানীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি – আলহাজ্ব মো.আনোয়ার হোসেন হেলাল।

Pop Ads

পরে উপজেলা চত্বর হতে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।শোভাযাত্রা উপজেলার প্রধান সড়ক,রেজিস্ট্রি অফিস মুক্তিযোদ্ধা কমপ্লেক্স হয়ে উপজেলা চত্বরে এসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপজেলা আ’লীগ সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সম্পাদক মো. আক্কাছ আলী বক্তব্য প্রদান করেন।এসময় উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি চৌধুরী গোলাম মোস্তফা বাদল, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সহ সভাপতি এবাদুর রহমান প্রামানিক,

যুগ্ন সম্পাদক আফসার আলী,সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বি জুয়েল, যুবলীগ সভাপতি ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুল ইসলাম,মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, ছাত্রলীগ সভাপতি মাহদি মসনদ স্বরুপ, সাধারন সম্পাদক হুমায়ন কবির সোহাগ সহ আ’লীগ এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।