কোলা ইউপি চেয়ারম্যান স্বপনের উদ্যোগে নৌকার প্রার্থীর পক্ষে বিশাল বর্ণাঢ্য শোভাযাত্রা”

7
কোলা ইউপি চেয়ারম্যান স্বপনের উদ্যোগে নৌকার প্রার্থীর পক্ষে বিশাল বর্ণাঢ্য শোভাযাত্রা"

বদলগাছী নওগাঁ প্রতিনিধিঃবদলগাছীতে নওগাঁ৩ আসনের আওয়ামীলীগ মনোনীত সংসদ সদস্য পদ প্রার্থী সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তীর সৌরেন এর পক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা ও নির্বাচনী পথ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে উপজেলার কোলা ইউপির জনপ্রিয় চেয়ারম্যান শাহীনুর ইসলাম স্বপনের নেতৃত্বে নৌকার প্রার্থী সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তীর পক্ষে
বিভিন্ন এলাকায় নৌকা প্রতিকের
এতটি বিশাল বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়।

Pop Ads

কোলা বিজলী উচ্চ বিদ্যালয় মাঠ থেকে চার্জার ভ্যান, ইজিবাইক, মোটরসাইকেলসহ প্রায় ১হাজার গাড়ী ও পাঁচ হাজার জনসাধারণ নিয়ে কোলা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে নৌকার শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

এসময় জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ৩ বদলগাছী-মহাদেবপুর আসনের আওয়ামীলীগ মনোনীত সংসদ সদস্য পদ-প্রার্থী সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তীর সৌরেন এর পক্ষে নির্বাচনী পথসভায় বক্তব্য রাখেন
কোলা ইউপি চেয়ারম্যান স্বপন।

এসময় তিনি বলেন বর্তমান সরকারের আমলে বদলগাছী-মহাদেবপুর উপজেলায় ব্যাপক উন্নয়ন মূলক কাজ হয়েছে , উন্নয়নের এই অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকার প্রার্থী সৌরেন্দ্র নাথকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন,কোলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফজলুর রহমান,সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক মাষ্টার, ইউপি সদস্য সুহেল রানা,জালালুর,শামীম, তুহিন হোসেন,রুহুল, শাহীন, সুমন,মোস্তফা,প্রমুখ।