গাবতলীতে ২দিনব্যাপী ঐতিহ্যবাহী ঘোড় দৌড় প্রতিযোগিতা ও মেলা অনুষ্ঠিত

গাবতলীতে ২দিনব্যাপী ঐতিহ্যবাহী ঘোড় দৌড় প্রতিযোগিতা ও মেলা অনুষ্ঠিত

গাবতলী (বগুড়া) প্রতিনিধি : আজ রোববার বগুড়ার গাবতলী উপজেলার মহিষাবান ইউনিয়নের উত্তর পাররাণীর পাড়ার উদ্যোগে ২দিনব্যাপী ঐতিহ্যবাহী ঘোড় দৌড় প্রতিযোগিতা ও মেলা অনুষ্ঠিত হয়েছে। ঘোড় দৌড় প্রতিযোগিতায় সভাপতিত্ব করেন আব্দুল জলিল মন্ডল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান অতিথি নৌকার প্রার্থী ডাঃ মোস্তফা আলম নাননু। এসময় উপস্থিত ছিলেন প্রভাষক মোস্তফা জামান সিদ্দিক বাবু, ইঞ্জিনিয়ার আবুল কালাম আজাদ, হাফিজার রহমান, আব্দুর রহিম মোল্লা, সুলতান মাহমুদ, দৌলত জামান দুলু, মাহফুজার রহমান, আব্দুর সবুর, আব্দুর রহিম মোল্লা প্রমুখ।

Pop Ads

ঘোড় দৌড় প্রতিযোগিতায় ৩৬টি ঘোড়ার দল খেলায় অংশ গ্রহন করে। দুই গ্রুপে দ্বিতীয় দিন রোববার বিকেলে ফাইনাল ঘোড়দৌড় শেষে পুরস্কার বিতরণ করেন। এতে ১ম গ্রুপে স্বপ্নের রানী, ১ম স্থান, কিং খান, ২য় এবং বাংলার নবাব ৩য় স্থান অর্জন করেন।

১ম গ্রুপে ১ম পুরস্কার হিসাবে একটি ফ্রিজ, ২য় খাসি ও ৩য় একটি টিভি তুলে দেন। ২য় গ্রুপে জলন্ত আগুন, ১ম স্থান, ফ্রেস বাংলা, ২য় এবং চাঁদের আলো ৩য় স্থান অর্জন করেন। ২য় গ্রুপে ১ম পুরস্কার হিসাবে একটি টিভি, ২য় খাসি ও ৩য় একটি মোবাইল তুলে দেন। শেষে ঘোড় দৌড় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। ঘোড় দৌড় উপলক্ষে উক্ত¯স্থানে মাছ মিষ্টি নাগর দোলাসহ ২দিনব্যাপি মেলা অনুষ্ঠিত হয়।