সান্তাহারে বিদ্যুতের মিটার পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা!

  সান্তাহারে বিদ্যুতের মিটার পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা!। ছবি-শিমুল

সুপ্রভাত বগুড়া (শিমুল  হাসান, (আদমদীঘি বগুড়া) প্রতিনিধি: বগুড়ার সান্তাহার পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের চা-বাগান মহল্লায় রাতের আধাঁরে গত ৩ দিনে ৬টি বিদ্যুতের মিটার পুরে দিয়েছে দুর্বৃত্তরা। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় অভিযোগ দায়েরের প্রস্তুুতি চলছে বলে জানান ভুক্তভোগীরা।

সোমবার দুপুরে সরেজমিন ওই মহল্লায় গিয়ে দেখাযায়, সান্তাহার চা-বাগান মহল্লার মোবারক হোসেন, মোস্তফা দেওয়ান, ইমতিয়াজ আহমেদ, গোলাম মুক্তাদির, আব্দুল খালেক ও আব্দুস সাত্তারের বিদ্যুতের মিটার পুরে দিয়েছে দুর্বৃত্তরা। গত বৃহস্পতিবার থেকে রবিবার দিবাগত রাত পর্যন্ত ৩দিনে ওই মহল্লায় ৬টি বিদ্যুতের মিটার পুরে দিয়েছে দুর্বৃত্তরা।

Pop Ads

এ ঘটনায় পুরো মহল্লাজুড়ে এখন আতঙ্ক বিরাজ করছে। অর্থের অভাবে এখনো অনেকে নতুন মিটার কিনতে পারেননি। আবার কেউ কেউ ধার দেনা করে নতুন মিটার লাগিয়েছেন। ভুক্তভোগীরা জানান, গত বৃহস্পতিবার রাতে মোস্তফা ও আব্দুল খালেকের মিটার পোড়ার ঘটনায় তাদের ধারনা ছিল বিদ্যুতের তার থেকে অগ্নিকান্ডের ঘটনায় মিটার পুরেগেছে।

কিন্তুু রবিবার রাতে অবসরপ্রপ্ত রেল কর্মচারী মোবারক হোসেনের সংযোগ বিচ্ছিন্ন রাখা মিটার পোড়ায় সকলের মনে সন্দেহের সৃষ্টি হয়। এতে দুর্বৃত্ত কর্তৃক মিটার পুরে দেয়ার বিষয়টি আরো খোলাসা হন তারা।

এই বিষয়ে সান্তাহার নেসকোর বিক্রয় ও বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো: রোকনুজ্জামান এর সাথে যোগাযোগ করা হলে  তিনি সাংবাদিকদের জানান, বিদ্যুতের মিটার পুরে যাওয়ার বিষয়টি তাদের জানা নেই। তাছাড়া কেউ এ বিষয়ে অভিযোগও করেন নি।