জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগীতায় রাজশাহী বিভাগে প্রথম হয়েছে বগুড়ার মেধাবী শিক্ষার্থী হাফসা বিনতে হানিফ

জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগীতায় রাজশাহী বিভাগে প্রথম হয়েছে বগুড়ার মেধাবী শিক্ষার্থী হাফসা বিনতে হানিফ

জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগীতায় উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যয়ে প্রথম হয়েছে বগুড়া এস ও এস হারম্যান মেইনার স্কুল এন্ড কলেজের ১০ম শ্রেণীর ছাত্রী খন্দকার হাফসা বিনতে হানিফ।

গত শনিবার রাজশাহী বিভাগীয় পর্যায়ের প্রতিযোগীতায় চিত্রাংকন “গ” বিভাগে এ শ্রেষ্ঠত্ব অর্জন করতে সক্ষম হয় এই মেধাবী শিক্ষার্থী। উক্ত প্রতিযোগীতায় টিত্রাংকনের বিষয় ছিলো “উন্নয়নের জোয়ারে বাংলাদেশ”।

Pop Ads

সে বগুড়া শহরের জলেশ্বরীতলা এলাকায় এসআর টাওয়ারে বসবাসরত বাংলাদেশ বিদ্যুত উন্নয়ন বোর্ড (বিউবো)’র সহকারী প্রকৌশলী খন্দকার হানিফুল ইসলাম ও গৃহিনী তাসরিনা খন্দকারের ৩ কন্যা সন্তানের মধ্যে সে প্রথম কন্যা।

সে বগুড়া রোলার স্কেটিং ক্লবের একজন নিয়মিত নারী স্কেটার হিসাবে ইতিমধ্যেই বিভাগীয় পর্যায়ে প্রতিযোগীতায় অংশগ্রহণের সক্ষমতা অর্জন করেছে।

এর আগেও সে জাতীয় খেলা ঘর চিত্রাংকন প্রতিযোগিতায় জেলায় সেরা হয়ে জাতীয় পর্যায়ে অংশ গ্রহন করেছিল। এবারের জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা ২০২২/২৩ এ চিত্রাংকন প্রতিযোগীতায় উপজেলা, জেলা এবং বিভাগে ১ম স্থান অর্জন করে খন্দকার হাফসা বিনতে হানিফ।

উল্লেখ্য, আগামী ২৭জুলাই ২০২৩ বৃহস্পতিবার ঢাকায় অনুষ্ঠিত জাতীয় পর্যায়ের চিত্রাংকন প্রতিযোগীতায় সে দেশ সেরার লড়াইয়ে বগুড়ার প্রতিনিধিত্ব করবে। তাই শ্রেষ্ঠত্বের এই লড়াইয়ে বগুড়ার সম্মান অক্ষুন্ন রাখতে বগুড়াবাসীসহ সকলের কাছে দোয়া প্রার্থনা করেছে এই মেধাবী শিক্ষার্থী ।