দারুণ এক অভিজ্ঞতা দিয়েছে ‘অসময়

7
দারুণ এক অভিজ্ঞতা দিয়েছে ‘অসময়

অমি খুব মেধাবী একজন নির্মাতা। তার দুর্দান্ত একটা টিম আছে। বিশেষ করে তার মেকআপ আর্টিস্ট, কস্টিউম ডিজাইনার আমার ভীষণ ভালো লেগেছে। সহকর্মীরাও দারুণ ছিলেন।

ইরেশ যাকের, শরাফ আহমেদ জীবন ভাই, ফারিণ—সবাই খুব ভালো কাজ করেছেন
শুভ জন্মদিন। দিনটিকে ঘিরে কোনো আলাদা আয়োজন আছে কী?

Pop Ads

ধন্যবাদ। জন্মদিন নিয়ে আলাদা কোনো পরিকল্পনা করিনি। আজকের দিনটা শুধুই পরিবারের জন্য।

সাদামাটা আয়োজনে দিনটি কাটাতে চাই। কাছের দুই-একজন বন্ধু-বান্ধব হয়তো বাসায় আসতে পারে। এর বাইরে কাউকে দাওয়াত দিইনি।
‘অসময়’-এর ট্রেলার প্রকাশিত হয়েছে ৯ জানুয়ারি।

কেমন সাড়া পাচ্ছেন?
দারুণ। ট্রেলারটা পছন্দ করেছে সবাই। মানুষের ইতিবাচক মন্তব্য শুনে খুবই ভালো লাগছে। ২০ জানুয়ারি ‘অসময়’ মুক্তি পেলে বোঝা যাবে মূল কনটেন্টটা দর্শক কিভাবে গ্রহণ করেছে। তাদের ভালো লাগলেই আমাদের পরিশ্রম সার্থক হবে।

কাজল আরেফিন অমির সঙ্গে এটা আপনার প্রথম কাজ। অভিজ্ঞতা কেমন?

অমি খুব মেধাবী নির্মাতা। তার দুর্দান্ত একটা টিম আছে। বিশেষ করে মেকআপ আর্টিস্ট, কস্টিউম ডিজাইনারকে ভীষণ ভালো লেগেছে। সহকর্মীরাও দারুণ সমর্থন দিয়েছেন। ইরেশ যাকের, শরাফ আহমেদ জীবন ভাই, ফারিণ—সবাই খুব ভালো কাজ করেছেন। এককথায় ‘অসময়’ আমাকে দারুণ এক অভিজ্ঞতা দিয়েছে।

সামনে কী কী করছেন?

এ বছর আমার অভিনীত দুটি সিনেমার শুটিং শেষ হয়েছে। একটি কৌশিক শংকর দাসের ‘দাফন’, অন্যটি মাসুদ পথিকের ‘বক’। দুটি ছবিরই পোস্ট প্রডাকশনের কাজ চলছে। যত দূর জানি খুব শিগগির সেন্সরে ছবি দুটি জমা পড়বে। এ ছাড়া শাহরিয়ার নাজিম জয়ের একটি ওয়েব ছবিতেও কাজ করেছি। ‘শোধ’ নামের ছবিটিও চলতি বছর মুক্তি পাবে।

নতুন বছর শুরু হলো। নিশ্চয়ই বেশ কিছু পরিকল্পনা সাজিয়েছেন?

আমি পরিকল্পনাতে বিশ্বাসী নই। আগামীকাল বাঁচব কি না সেটাই তো জানি না! পরিকল্পনা করে কী হবে? যেটা ভালো লাগে সেটা করি। আমার কাছে আত্মবিশ্বাসটাই বড়।