বগুড়া সূর্যোদয় ব্যায়াম সংঘের সভাপতি মিঠু সা:সম্পাদক

বগুড়া সূর্যোদয় ব্যায়াম সংঘের সভাপতি মিঠু সা:সম্পাদক

স্টাফ রিপোর্টার: আজাদ বগুড়ায় সূর্যোদয় ব্যায়াম সংঘের সাধারণ সভা শেষে নতুন করে তিন বছর মেয়াদের ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন হয়েছে। ২৩ ডিসেম্বর শনিবার সকালে বগুড়া জেলা পরিষদ মিলনায়তনে সাধারণ সভার মধ্যে দিয়ে গঠিত কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন লায়ন আতিকুর রহমান মিঠু এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এডঃ আজাদ হোসেন তালুকদার।

সহ সভাপতি মোঃ আবুল কালাম, হায়দার আলী, ডাঃ কিশোর কুমার মোহন্ত, শাহানুল আলম শামীম, জাহাঙ্গীর হোসেন, মোঃ রোকনুজ্জামান তুহিন, মাহবুবুর রহমান, জীবন নেছা। যুগ্ম সাধারণ সম্পাদক মামুনুর রশীদ মামুন, আব্দুল মজিদ, সাংগঠনিক সম্পাদক ডাঃ বাহালুল আলম বাদল, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, কোষাধ্যক্ষ এডঃ সফিউল হাসান রুবেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক রুজিনা খাতুন, দপ্তর সম্পাদক নিরাপদ দাস, সহ দপ্তর সম্পাদক মোঃ হেলাল উদ্দিন,

Pop Ads

সাংস্কৃতিক সম্পাদক রুস্তম আলী, শরীর চর্চা বিষয়ক সম্পাদক মোঃ ইমামুল হক, ধর্ম ও ক্রীড়া সম্পাদক আবু নাছের রানা, অভ্যর্থনা ও আপ্যায়ন সম্পাদক হরি বাহাদুর, সহ অভ্যর্থনা ও আপ্যায়ন আঙ্গুরী বেগম, মহিলা বিষয়ক সম্পাদক ইসরাত জাহান শাপলা, সহ মহিলা বিষয়ক সম্পাদক নাজমা আক্তার, সদস্য সুরেন চন্দ্র, এম এ আজিজ, রোকেয়া খাতুন, হোসনে আরা হাসি, আব্দুল হক, তাইজুল ইসলাম, রনি কুমার দাস। সাধারণ সভায় প্রধান অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা এডঃ জাকির হোসেন নবাব।

সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি লায়ন আতিকুর রহমান মিঠু। সভায় সাংগঠনিক বিভিন্ন বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয় এবং আগামী জানুয়ারিতে প্রতিষ্ঠা বার্ষিকী ও ফেব্রুয়ারিতে বনভোজনসহ নিয়মিত হেলথ ক্যাম্প, সমাজসেবামুলক কর্মসূচি পালনে একমত পোষন করা হয়।

উল্লেখ্য, যে প্রতিদিন ভোর ৭টা থেকে ৮টা পর্যন্ত করতোয়া নদীর পূর্ব পাশে জেল বাগানে প্রশিক্ষক দিয়ে ব্যায়াম অনুষ্ঠিত হয়। এই ব্যায়ামে মুক্তমনা যে কেউ অংশগ্রহণ করতে পারে।