বগুড়ায় দত্তবাড়ি সিএনজি মালিক সমিতির সাধারণ সদস্যদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

আজ শুক্রবার শহরের কালিতলা দত্তবাড়ী সিএনজি/অটোরিক্সা ও বেবিট্যাক্সি মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউর করিম রিয়াদ প্রদত্ত সমিতির দু‘শতাধিক সাধারণ সদস্যদের মাঝে খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণ করেন প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। ছবি-প্রতিবেদক

সুপ্রভাত বগুড়া (নিজস্ব প্রতিবেদক): বগুড়ায় দত্তবাড়ী সিএনজি/অটোরিক্সা ও বেবিট্যাক্সি মালিক সমিতির সাধারণ সদস্যদের মাঝে খাদ্য এবং ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ শুক্রবার বেলা ১১ টার দিকে শহরের কালিতলায় সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউর করিম রিয়াদ প্রদত্ত দু‘শতাধিক সদস্যদের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। এসময় তিনি, বলেন বর্তমান সরকারের পাশাপাশি আওয়ামী লীগ নেতা কর্মীরা সাধারণ মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে। করোনাকালীন সময়ে রেজাউল করিম রিয়াদ বরাবরই সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে।

Pop Ads

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন। দেশের যে কোন দূর্যোগময় মূহুর্তে তিনি মানুষের পাশে থেকে সার্বক্ষনিক সহযোগিতা করে যাচ্ছেন। এসময় তিনি প্রধানমন্ত্রী ও তাঁর পরিবারসহ দেশের জন্য দোয়া কামনা করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফি হিরো, সানোয়ার হোসেন, নিঝুম আনসারী, নাহিদ, মজনু শাহা, নোমান আল সাব্বির, আহসান ডালিফ প্লাবন, রনি মিয়া, আব্দুর রহিম, আবু বক্কর সিদ্দিক, রিপন উদ্দিন সরকার, জহুরুল ইসলাম প্রমুখ।