বগুড়ায় নর্বিাচনী সহিংসতায় হতাহতদরে পাশে জলো আওয়ামী লীগরে সাধারণ সম্পাদক

বগুড়ায় নর্বিাচনী সহিংসতায় হতাহতদরে পাশে জলো আওয়ামী লীগরে সাধারণ সম্পাদক

গত ৫ জানুয়ারি বগুড়া জলোর গাবতলী উপজলোয় ইউনয়িন পরষিদ নর্বিাচনী সহংিসতায় হতাহত ও মৃত ইউনয়িন যুবলীগ নতোর পরবিাররে পাশে ঈদ সামগ্রী, ঈদ বস্ত্র ও নগদ র্আথকি সহায়তা নয়িে পাশে দাঁড়য়িছেনে জলো আওয়ামী লীগরে সাধারণ সম্পাদক রাগবেুল আহসান রপিু। তনিি রোববার ( ১ ম)ে দুপুরে গাবতলী উপজলোর বালদিঘিীর তরণীহাট ইউনয়িন আওয়ামীলীগ র্কাযালয়ে হতাহত পরবিাররে মাঝে ঈদ সামগ্রী ও নগদ র্অথ সহায়তা তুলে দনে। গত ৫ জানুয়ারি বালয়িাদঘিী ইউনয়িনরে কালাইহাটা উচ্চ বদ্যিালয় ভোট কন্দ্রেে নর্বিাচনী সহংিসতায় ১ নারীসহ ৪ জন নহিত এবং ৬ জন আহত হয়ছেলিনে।

নহিত চারজন হলনে- বগুড়া গাবতলী উপজলোর বালয়িাদীঘি ইউনয়িনরে কালাইহাটা গ্রামরে খোকনরে স্ত্রী কুলসুম আক্তার (৪৫), মকবুল হোসনেরে ছলেে আলমগীর হোসনে (৩৪), মৃত ইফাত উল্লাহর ছলেে আব্দুর রশদি (৫০) ও একই এলাকার ছহরি উদ্দনি আকন্দরে ছলেে খোরশদে আকন্দ (৫৩), এঘটনায় আহত ৬ জন হলনে, একই এলাকার ছহরি উদ্দনি,

Pop Ads

আব্দুল ময়িা, আজবির, ইমদাদুল মুনস,ি মহেদেী, রজোউল সরকার। ইউনয়িন যুবলীগরে সাধারণ সম্পাদক আলমগীর হোসনেরে অকাল মৃত্যুতে তার পরবিাররে পাশওে দাঁড়য়িছেনে জলো আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রাগবেুল আহসান রপিু। নহিতদরে পরবিাররে মাঝে ঈদ সামগ্রী ও আহতদরে পরবিাররে মাঝে নগদ র্অথ সহায়তা প্রদান করা হয়।

ঈদ সামগ্রী, ঈদ বস্ত্র ও র্অথ সহায়তা প্রদানকালে জলো আওয়ামী লীগরে সাংগঠনকি সম্পাদক অধ্যক্ষ শাহাদাৎ আলম ঝুনু, যুব ও ক্রীড়া বষিয়ক সম্পাদক মাশরাফি হরিো, সদস্য প্রভাষক কামরুল হুদা উজ্জল, বালয়িাদঘিী ইউনয়িন পরষিদরে চয়োরম্যান ও ইউনয়িন আওয়ামী লীগরে সভাপতি ইউনুস আলী ফকরি, জলো যুবলীগ নতো এনামুল জাহদি ততিাস।

ইউনয়িন আওয়ামীলীগরে সাধারণ সম্পাদক শাহনওেয়াজ জাকরি পরচিালনায় অনুষ্ঠানে ইউনয়িন আওয়ামী লীগরে নতেৃবৃন্দ, ছাত্রলীগ নতো তৌহদি আহমদে, সানোয়ার হোসনে, ৫ জানুয়ারী হতাহত পরবিাররে সদস্যরা সহ আরও অনকেে উপস্থতি ছলিনে।

ঈদ সামগ্রী, ঈদ বস্ত্র ও র্আথকি সহায়তা প্রদানকালে জলো আওয়ামী লীগরে সাধারণ সম্পাদক রাগবেুল আহসান রপিু বলনে, এই ক্ষতি কোনভাবইে পূরণীয় নয়। প্রধানমন্ত্রীর সাথে কথা বলে এই চার পরবিাররে জন্য সহায়তার জন্য র্সবােচ্চ চষ্টো করা হব।

যাতে কছিুটা হলওে আপনাদরে পাশে দাড়াতে পার।ি নর্বিাচনে নৌকা প্রতকিরে বজিয় বাধাগ্রস্ত করতইে সদেনি সহংিসতা ঘটনা ঘটানো হয়। এই ক্ষতগ্রিস্ত পরবিাররে পাশে জলো আওয়ামীলীগ সবসময় থাকব।ে আগামীতওে আওয়ামীলীগরে উন্নয়নে বাধা সৃষ্টকিারী সকল ষড়যন্ত্রকারীদরে উৎখাত করতে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।