বগুড়ায় বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলামের মৃত্যুতে শোক !

বগুড়ায় বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলামের মৃত্যুতে শোক !

স্টাফ রিপোর্টার: বগুড়া পৌরসভার ১৫ নং ওয়ার্ডের মধ্য পালশা গফুরপাড়া নিবাসী মৃত আলতাফ আলী প্রাং এর পুত্র বীর মুক্তিযোদ্ধা মোঃ রফিকুল ইসলাম ওরফে আলমের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। জানা যায়, গতকাল ০৪ সেপ্টেম্বর ২০২২ ইং, রোজ: রবিবার আনুমানিক বিকেল ০৪ ঘটিকায় চিকিৎসাধীন অবস্থায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু বরণ করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি র’জিউন।

পারিবারিক সূত্রে জানা যায়, তিনি দীর্ঘ্যদিন যাবৎ বক্ষব্যাথী ও বাধ্যক্ষজনিত নানা রোগে ভুগছিলেন। এছাড়া, তিনি ড়ীর্ঘ্য সময় ধরে সফলতার সাথে ড়্রাম পুলিশের দায়িত্বও পালন করে আসছিলেন। তাঁর মুক্তিযোদ্ধা (এফএফন) নং- ৩৭৩২, ৭নং সেক্টর, কল্যাণ ট্রাস্ট নং ২৪৯২, জাতীয় তালিকা নং- ৩৪, মুক্তিবার্তা নং- ০৩০৬০৪০৪৩২, গেজেট নং- ৩৮৪,ভোটার সূচক নং- ১০-৮১-৩৭-০৩৬। তাঁর পৈতৃক নিবাস নিজবলাইল, পো- নিজবলাইল, থানা- সারিয়াকান্দি, জেলা- বগুড়া।

Pop Ads

মৃত্যূকালে তিনি স্ত্রী, এক ছেলে ও পাঁচ কণ্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫বছর। তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন অত্র এলাকার সাবেক কাউন্সিলর আলহাজ্ব আব্দুল গফুর প্রাং, বগুড়া জেলা জাতীয় শ্রমিক লীগের সদস্য সচিব রাকিব উদ্দিন প্রাং সিজার ও জাতীয় শ্রমিকলীগ যুব কমিটি বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম রহিত।

উল্লখ্য, অদ্য ০৫ সেপ্টেম্বর সকাল ১১টায় পশ্চিম পালশা ঈদগাহ মাঠে মরহুমের গার্ড অব ওর্নার শেষে জানাযার নামাজ অনুষ্ঠিত হবে। এবং জানাজা শেষে পালশা পারিবারিক কবরস্থানে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হবে। উক্ত জানাযা নামাজে সকলকে উপস্থিত থাকার জন্য মরহুমের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।