বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে বগুড়ায় সনদপত্র ও পুরস্কার বিতরণ

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে বগুড়ায় সনদপত্র ও পুরস্কার বিতরণ। ছবি-মামুন

সুপ্রভাত বগুড়া (মামুনুর রশিদ): জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস বগুড়ায় বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে সনদপত্র ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

গত সোমবার দুপুরে জেলা প্রশাসন ও জেলা শিল্পকলা একাডেমির আয়োজনে প্রশাসক হলরুমে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় প্রতিযোগিতায় ১ম স্থান, ২য় স্থান ও ৩য় স্থান অর্জনকারীদের মাঝে এসব পুরস্কার বিতরণ করা হয়।

Pop Ads

এতে প্রধান অতিথি ছিলেন বগুড়ার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মাসুম আলী বেগ। অনুষ্ঠান সঞ্চালনায় করেন জেলা কালচারাল অফিসার মো. শাহাদৎ হোসেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা শিল্পকলা একাডেমির এডহক কমিটির সদস্য রাকিবুল হাসান জুয়েলসহ অভিভাকÐলী, প্রশিক্ষক, পুরস্কার প্রাপ্ত প্রতিযোগীবৃন্দ।

উল্লেখ্য, ঐতিহাসিক ৭ই মার্চ দিবস, ঐতিহাসিক ৭ই মার্চ ভাষণ প্রতিযোগিতা, সংগীত প্রতিযোগিতা, নৃত্য প্রতিযোগিতা, আবৃত্তি প্রতিযোগিতা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা,

শহিদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় যারা বিজয়ী হয়েছে তাদের মাঝে সনদপত্র ও পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি।

ছবি-ক্যাপশন: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে জেলা শিল্পকলা একাডেমির আয়োজনে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন বগুড়ার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মাসুম আলী বেগ।