বিয়ের পিঁড়িতে মৌসুমী হামিদ, হয়ে গেল গায়ে হলুদ

13
বিয়ের পিঁড়িতে মৌসুমী হামিদ, হয়ে গেল গায়ে হলুদ

অবশেষে বিয়ের পিঁড়িতে বসলেন ছোটপর্দার অভিনেত্রী মৌসুমী হামিদ। অনেকদিন ধরেই তার বিয়ের কথা শোনা যাচ্ছিল। এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা ছিল, তার উচ্চতা অনুযায়ী পাত্র না পাওয়ায় বিয়ে করছেন না মৌসুমী।

জানা যায়, বেশ কিছুদিন ধরে প্রেম করছিলেন বর আবু সাইয়িদ রানা ও মৌসুমী হামিদ।

Pop Ads

তবে প্রেমকে বিয়ে অবধি নিতে দুজনই পারিবারিক সম্মতি আদায় করেছেন। তারই ধারাবাহিকতায় গতকাল বুধবার হয়ে গেল গায়ে হলুদ। শুক্রবার ১২ জানুয়ারি তাদের বিয়ে বলে জানা গেছে।
ঢাকার ছেলে রানাও বিনোদন মাধ্যমের সঙ্গে জড়িত।

তবে তিনি কাজ করেন ক্যামেরার পেছনে।
বিয়ে প্রসঙ্গে মৌসুমী হামিদ বা রানা কেউই মুখ খোলেননি। বুধবার দিবাগত রাতে তাদের একটি গায়ে হলুদের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে চলে আসে। সেই ছবির সূত্র ধরে কথা হয় মৌসুমীর ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু ও অভিনয়শিল্পীর সঙ্গে।

তারা বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন।
জানা যায়, অভিনেত্রীর পরিবার ও ঘনিষ্ঠ কিছু বন্ধুদের নিয়ে বিয়ের আয়োজন সারছেন। বিয়ের পরে দেশের বাইরে হানিমুনে যাওয়ার কথা রয়েছে তাদের।

উল্লেখ্য, লাক্স সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে সাতক্ষীরার মেয়ে মৌসুমী হামিদ বিনোদন অঙ্গনে পা রাখেন। তারপর অভিনয় করেছেন নাটক ও চলচ্চিত্রে।

তার ক্যারিয়ারের বয়স এক যুগেরও বেশি। সর্বশেষ গত বছরের ১৮ আগস্ট মুক্তি পেয়েছে মৌসুমী অভিনীত সিনেমা ‘১৯৭১ সেই সব দিন’। প্রয়াত ড. ইনামুল হকের গল্পে এটি নির্মাণ করেছেন তার কন্যা অভিনেত্রী ও নির্মাতা হৃদি হক।
এ ছাড়াও মৌসুমী হামিদ অভিনীত দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় দিন গুণছে। সিনেমা দুটি হচ্ছে, সোহেল রানা বয়াতি পরিচালিত ‘নয়া মানুষ’ ও হাবিবুল ইসলাম হাবিব পরিচালিত ‘যাপিত জীবন’।