লাখ টাকার গাউনে কোথায় গেলেন কৃতি শ্যানন

33
লাখ টাকার গাউনে কোথায় গেলেন কৃতি শ্যানন

কৃতি শ্যানন ভারতীয় মডেল এবং চলচ্চিত্র অভিনেত্রী। মডেলিংয়ের মাধ্যমে মিডিয়াতে আগমন। পরে তিনি দক্ষিণী চলচ্চিত্রের মাধ্যমে নিজেকে আত্মপ্রকাশ করেন। এ মাসেই আসছে কৃতি শ্যাননের বিগ বাজেটের ‘গণপথ’।এই ছবির প্রমোশনে গিয়ে কালো গাউনে নজর কাড়লেন তিনি।

কালো লেদার ড্রেস পরে কৃতি গিয়েছিলেন ‘গণপথ’ ছবির প্রমোশনে। বড় টার্টলনেক কলার, থাই স্লিটেড বডি-কন ফিট ড্রেস। কোমরে একটি বেল্ট, অসম হেমলাইন, এবং সমস্ত পোশাকে চেন যুক্ত করা হয়েছে নিপুণ ভাবে।

Pop Ads

মানানসই করে মেসি বান হেয়ারস্টাইল, সঙ্গেস্মোকি চোখ আর ন্যুড মেকআপ। আর হিল জুতা পায়ে। নজরকাড়া এই পোশাকের দাম জানলে অবাক হতে বাধ্য। আলেক্সান্ডার ম্যাককিউ ব্র্যান্ডের এ গাউনটির দাম ৭ হাজার ৫০০ মার্কিন ডলার অর্থাৎ বাংলাদেশি মুদ্রায় ৮ লাখ টাকার বেশি।

কোনো লাল গালিচায় হাটতে নয়, ড্রেসটি পরে সিনেমার প্রমোশনেই গিয়েছিলেন নায়িকা। টাইগার শ্রফের সঙ্গে তার আসন্ন সিনেমা “গণপথ” এর জন্য প্রস্তুতি নিচ্ছেন।

এছাড়া অভিনেত্রী নিজেও ইনস্টাগ্রামে “ড্রপিং ইট হট” ক্যাপশন দিয়ে বেশ কয়েকটি নজরকাড়া ছবি পোস্ট করেন। কালো পোশাকে কৃতী যেন রকস্টার!

‘গণপথ’ অ্যাকশন থ্রিলার চলচ্চিত্র। এখানে প্রধান ভূমিকায় দেখা যাবে, টাইগার শ্রফ, অমিতাভ বচ্চন ও কৃতি শ্যাননকে। এই ২০ অক্টোবরে মুক্তি পাবে ‘গণপথ’।