সালমানের সঙ্গে জুটি, ‘সিকান্দার’ প্রসঙ্গে যা বললেন রাশ্মিকা

2
সালমানের সঙ্গে জুটি, ‘সিকান্দার’ প্রসঙ্গে যা বললেন রাশ্মিকা

বলিউড মেগাস্টার সালমান খানের সঙ্গে কাজ করার সুযোগ কে না চায়? এমন সুযোগ পাওয়া মানে ক্যারিয়ার ও সৌভাগ্যের দরজা খুলে যাওয়ার মতো। আর এবার সেই তালিকায় যুক্ত হলেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী রাশ্মিকা মান্দানা। অবশ্য ইতোমধ্যেই ক্যারিয়ারের সোনালি সময় পার করছেন রাশ্মিকা। তবু সালমানের সঙ্গে জুটি বাঁধার সুযোগ পেয়ে দারুণ খুশি এই নায়িকা।

নিজের আসন্ন সিনেমার নাম ইতোমধ্যেই ঘোষণা করেছেন সালমান খান। ‘সিকান্দার’ শিরোনামের সিনেমাটিতে এবার ঘোষণা করা হলো নায়িকার নাম। সালমানের খানের বিপরীতে থাকছেন রাশ্মিকা। প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা ঘোষণা করেছেন এমনটাই।

Pop Ads

এই খুশির সংবাদটি ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন অভিনেত্রী। এক্সে (টুইটার) রাশ্মিকা মান্দানা সালমান খান অভিনীত সিকান্দার-এ যোগ দেওয়ার বিষয়ে নিজের উচ্ছ্বাস প্রকাশ করেছেন। তিনি নাদিয়াদওয়ালার পোস্টটি পুনরায় শেয়ার করে লিখেছেন, “আপনারা অনেক দিন ধরে আমাকে পরবর্তী আপডেটের জন্য জিজ্ঞাসা করছেন এবং এখানে এটি। সারপ্রাইজ!’

পোস্টে সালমান খান, মুরুগাদোস ও সাজিদ নাদিয়াদওয়ালার সিনেমার অংশ হতে পেরে কৃতজ্ঞতাও প্রকাশ করেন অভিনেত্রী।

এবারের ঈদে সালমান খানের ‘সিকান্দার’-এর ঘোষণা করা হয়। সালমান জানান, আগামী বছরের ঈদে সিকান্দার চরিত্রে আসছেন তিনি। সাজিদ নাদিয়াদওয়ালার এই সিনেমাটির পরিচালনার দায়িত্ব নিয়েছেন আমির খানের সুপারহিট ‘গজিনি’-এর পরিচালক এ আর মুরুগাদোস। এবার নায়িকা হিসেবে যুক্ত করা হলো রাশ্মিকাকে। ২০২৫ সালের ঈদে মুক্তি পাবে ‘সিকান্দার।