শাজাহানপুরে ডিম ভর্তি পিকআপ ছিনতাই

শাজাহানপুরে ডিম ভর্তি পিকআপ ছিনতাই। ছবি-ওহাব

সুপ্রভাত বগুড়া (আবদুল ওহাব শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি): বগুড়া শাজাহানপুর উপজেলার শাকপালা এলাকা থেকে ডিম ভর্তি একটি পিকআপ ছিনতাইয়ের ঘটনা ঘটেছ্। এ ঘটনায় শাজাহানপুর থানায় অভিযোগ দায়ের করা হলে অনুসন্ধানের পর বগুড়া শহরের রাজাবাজারের ডিম ব্যবসায়ী “ভাই ডিম ঘড়” এর মালিক আবদুস সামাদ ও আবদুস সালাম এর ঘড় থেকে ডিমগুলো উদ্ধার করেছে পুলিশ।

আজ শনিবার ৭ নভেম্বর থানার অভিযোগ সুত্রে জানাযায়, বগুড়া শেরপুরের “মেসার্স জসীম ডিম হাউস” এর স্বত্বাধিকারী ও উপজেলার খন্দকার পাড়ার মৃত জসীম উদ্দিনের ছেলে আরিফুল ইসলাম জনি ৪ নভেম্বর শাজাহানপুর উপজেলর শাকপালা এলাকার কাজী ফার্ম এর ডিমের ডিপো থেকে বিশ হাজার ছয়শত নব্বই পিচ ডিম (যার বর্তমান বাজার মুল্য প্রায় দেড় লক্ষ টাকা) পিকআপে লোড দিয়ে তার প্রতিষ্ঠানের ম্যানেজারকে দায়িত্ব দিলে তিনি কর্মচারীদের সাথে নিয়ে রাত আনুমানিক আটটার দিকে পিকআপটি শেরপুর যাওয়ার ঋুদ্দেশ্যে রওনা দেয়।

Pop Ads

এসময় মহাসড়কের পাশে পুর্ব থেকে ওত পেতে থাকা দুর্বৃত্তরা তাদের গাড়িটির পথ রোধ করে এবং ম্যানেজার, পরিবহন চালক ও কর্মচারীদের পকেট থেকে মোবাইল ছিনিয়ে নেয়। এছাড়াও ম্যানেজারের কাছে থাকা প্রতিষ্ঠানটির ৫৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে নন জুডিশিয়াল ষ্ট্যাম্পে স্বাক্ষর নিয়ে ছেড়ে দেয়। এরপর চালককে ভয় দেখিয়ে ডিম ভর্তি পিকআপটি বগুড়া শহরের দিকে নিয়ে যায়।

ঘটনাটি মালিক কর্তৃপক্ষ জানার পর শাজাহানপুর থানায় এসে অভিযোগ দায়ের করে। অভিযুক্ত বগুড়া রাজাবাজারের ডিম ব্যবসায়ী “ভাই ডিম ঘড়” এর মালিক সামাদ ও সালামের নিকট ঘটনা সম্পর্কে জানতে চাইলে তারা পিকআপটি নিয়ে যাওয়ার কথা স্বীকার বরে বলেন, তাদের কাছ থেকে টাকা পাবো। টাকাগুলো না দেয়ায় গাড়িটি নিয়ে আসা হয়েছে।

এবিষয়ে শাজাহানপুর থানার উপ পরিদর্শক (তদন্ত) মোঃ আমবার হোসেন জানান, কর্তৃপক্ষের অনুমতি না নিয়ে জোড় পুর্বক গাড়ি নিয়ে যাওয়া নিঃসন্দেহে একটি অপরাধ। তবে এ ঘটনায় অভিযোগ দায়ের করা হলে পুলিশ অনুসন্ধানে নেমে পরে। এরপর গোপন তথ্যের ভিত্তিতে বগুড়া শহরের রাজাবাজার এর ডিম ব্যবসায়ী “ভাই ডিম ঘড়” এর মালিক আবদুস সামাদ ও আবদুস সালাম এর ঘড় থেকে ডিমগুলো উদ্ধার করা হয়। তবে ঘটনাটির তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।