সারিয়াকান্দিতে ঘরবাড়ি হারানোর ৩৪ পরিবারকে ২ বান্ডিল করে ঢেউটিন দিলেন কৃষিবিদ শ্যামল

সারিয়াকান্দিতে ঘরবাড়ি হারানোর ৩৪ পরিবারকে ২ বান্ডিল করে ঢেউটিন দিলেন কৃষিবিদ শ্যামল

শনিবার দুপুরে বগুড়ার সারিয়াকান্দি কামালপুর ইউনিয়নের ইছামারা গ্রামের নদী ভাঙ্গনের বিলীন হওয়া ৩৪ পরিবারের মাঝে ঘর তৈরি করার জন্য দুই বান্ডিল করে ঢেউটিন প্রদান করা হয়েছে। ব্যক্তিগত তহবিল থেকে এসব ঢেউটিন বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প বাণিজ্য বিষয়ক উপ কমিটির সদস্য, শস্যচিত্রে বঙ্গবন্ধু জাতীয় পরিষদের সদস্য সচিব ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-১ আসনে মনোনয়ন প্রত্যাশী কৃষিবিদ মোস্তাফিজুর রহমান শ্যামল সিআইপি।

কামালপুর ইউনিয়ন পরিষদ চত্বরে ঢেউটিন বিতরণকালে কৃষিবিদ মেস্তাফিজুর রহমান শ্যামল বলেন,  যারা বিপদে আপদে পাশে এসে দাঁড়ায় তারাই প্রকৃত বন্ধু। আপনারা কেউ আমাকে এখানে আসতে বলেননি। আপনাদের দুঃখ দুর্দশা দেখে আমি এখানে এগিয়ে এসেছি। আপনাদেরকে সহযোগিতা করার জন্য হাত বাড়িয়ে দিয়েছি। আপনারা আমাকে সহযোগিতা করুন। আগামী দিনে এই সহযোগিতার হাত আরও প্রশস্ত করা হবে।

Pop Ads

সহযোগিতা করে মানুষকে কখনও এগিয়ে নেওয়া সম্ভব নয়। মানুষকে সামনের দিকে এগিয়ে নিতে হলে তাদের হাতে কাজ দিতে হবে। আমি আপনাদের সন্তানদের যোগ্যতার ভিত্তিতে কাজ দিতে চাই। এজন্য আপনারা আমার পাশে থাকবেন। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। তাকে আবারও প্রধানমন্ত্রী করতে তিনি নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য এলাকাবাসীদের প্রতি তিনি উদাত্ত আহবান জানান।

ঢেউটিন বিতরণকালে কামালপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শাহাজুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে বক্তব্য রাখেন সাবেক রেলমন্ত্রি সুরঞ্জিত সেন গুপ্তের পিএস লুৎফর রহমান নবাব, সোনাতলা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌসি রুম্পা, সোনাতলা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ শামছুল হক মন্ডল,

তেকানী চুকাইনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মহিদুল ইসলাম খন্দকার, বীরমুক্তিযোদ্ধা তবিবর রহমান, ব্যাংকার আব্দুস সামাদ গেদা, তারাজুল ইসলাম, নিরিশা আকতার সীমা, লুৎফর রহমান শিবলু, রফিকুল ইসলাম, কানিজ ফাতেমা তানিশা, জেলা ছাত্রলীগের সহ সভাপতি শেখ হৃদয় মিঠু, যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম। এ সময় সোনাতলা ও সারিয়াকান্দি উপজেলার বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।