অফিসে আবারও মহেশ বাবুর জাদু

5
অফিসে আবারও মহেশ বাবুর জাদু

এ সপ্তাহে ভারতসহ সারা বিশ্বের দুই হাজার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে মহেশ বাবু অভিনীত তেলুগু ছবি ‘গুন্টুর করম’। এই ছবির আগে ২৭টি ছবিতে অভিনয় করেছেন মাদ্রাজি এই অভিনেতা, ২২টিই বক্স অফিসে তুমুল ব্যবসা করেছে। বরাবরের মতো ২৮ নম্বরটিও মসলাদার ছবি। প্রথম পাঁচ দিনে এটি বক্স অফিসে আয় করেছে ১৫০ কোটি রুপি।

এর মধ্যে শুধু দক্ষিণ ভারতেই আয় করেছে প্রায় ১০০ কোটি রুপি। সিনেমা ব্যবসা বিশেষজ্ঞরা আশা করছেন, প্রথম সপ্তাহেই নির্মাণ ব্যয় [২০০ কোটি রুপি] তুলে আনবে ছবিটি। সামনের দুই সপ্তাহে ছবিটির আয় ছাড়িয়ে যাবে ৪০০ কোটি রুপি!

Pop Ads

পরিচালক ত্রিবিক্রম শ্রীনিবাসের সঙ্গে মহেশের এটি তিন নম্বর ছবি। আগের দুটি ছবিও ‘অথাড়ু’ ও ‘খালেজা’দর্শক দারুণ পছন্দ করেছিল।

তিন নম্বরটি এরই মধ্যে পছন্দ করেছে তারা। যদিও সমালোচকরা জানিয়েছেন মিশ্র প্রতিক্রিয়া।
ছবিতে মহেশের দুই নায়িকা—শ্রীলীলা ও মীনাক্ষী চৌধুরী। যদিও মূল নায়িকা চরিত্রের জন্য প্রথমে চুক্তিবদ্ধ হয়েছিলেন পূজা হেগড়ে।

এই জুটির প্রথম ছবি ‘মহর্ষি’ দারুণ ব্যবসা করেছিল। সে কারণেই পূজাকে নায়িকা করতে চেয়েছিলেন নির্মাতারা। শিডিউল জটিলতায় ছবিটি ছেড়ে দেন পূজা। দ্বিতীয় নায়িকা চরিত্রের অভিনেত্রী শ্রীলীলা স্থলাভিষিক্ত হন পূজার। পরে শ্রীলীলার বদলে দ্বিতীয় নায়িকা হন ‘ফেমিনা মিস ইন্ডিয়া ২০১৮’ বিজয়ী মীনাক্ষী চৌধুরী।

‘গুন্টুর করম’ এই অভিনেত্রীর চার নম্বর ছবি। মহেশ বাবুর সঙ্গে তাঁর রসায়ন দারুণ পছন্দ করেছে দর্শক।