উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী শামসুল আলম খাঁন

11
উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী শামসুল আলম খাঁন

নওগাঁ প্রতিনিধিঃনওগাঁ জেলার বদলগাছী উপজেলায় আসন্ন বদলগাছী উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান শামসুল আলম খাঁন । তাকে ঘিরে ইতিমধ্যেই তৃনমূল পর্যায়ের নেতাকর্মীরা উজ্জীবিত। সাধারণ মানুষের ভালোবাসায় সিক্ত হয়ে আওয়ামী লীগের রাজনীতিতে হাতেখড়ি। আন্দোলন সংগ্রামে রাজপথের লড়াকু সৈনিক হিসেবে তিনি পরিচিত।
আসন্ন বদলগাছী উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন তাকেই দিবে এমনটাই আশাবাদী তিনি ও তার সমর্থকরা।

আওয়ামীলীগের রাজনীতির মধ্যে দিয়ে তার রাজনৈতিক জীবনের শুরু। বদলগাছী উপজেলা আওয়ামীলীগের সাবেক কোষাধ্যক্ষ , আধাইপুর ইউপির বার বার নির্বাচিত সাবেক ইউপি চেয়ারম্যান, সফল জনপ্রতিনিধি, বর্তমানে তিনি বদলগাছী উপজেলা পরিষদের চেয়ারম্যান,
উপজেলা আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী হিসেবে নিবেদিত প্রাণ।

Pop Ads

আওয়ামী লীগ পরিবারের সন্তান ও রাজপথের পরীক্ষিত সৈনিক হিসেবে পরিচিত শামসুল আলম খাঁন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন পাবেন বলে আশাবাদী নেতাকর্মীরা।

উপজেলা আওয়ামী লীগের মাঠ পর্যায়ে তৃনমূল নেতাকর্মী, সাধারণ ভোটাররা বলেন, শামসুল আলম খাঁন বদলগাছী উপজেলার অসহায়, দুস্থ, সাধারণ মানুষের জন্য একটি আশ্রয়স্থল। এবার উপজেলা পরিষদ নির্বাচনে তাকেই আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেবে বলে আমরা বিশ্বাস করি।

উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন
প্রত্যাশী শামসুল আলম খাঁন বলেন,দীর্ঘ দিন ধরে আমি আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত।একসময় দলের ক্রান্তি লগ্নে দলের পাশে দাঁড়িয়ে উপজেলা আওয়ামীলীগকে সামনে এগিয়ে নিয়েছি। তাই আমি
মনে করছি আসন্ন বদলগাছী উপজেলা পরিষদ নির্বাচনে দল থেকে আমাকে আওয়ামীলীগের মনোনয়ন দিবে এমনটাই প্রত্যাশা
করছি।

তাং২০-১-২০২৪
বুলবুল আহমেদ বুলু
বদলগাছী, নওগাঁ।