একুশে টিভির জন্য নির্মাতা শাফিন আহম্মেদের ১০৪ পর্বের ধারাবাহিক নাটকের শুভ মহরত অনুষ্ঠিত

একুশে টিভির জন্য নির্মাতা শাফিন আহম্মেদের ১০৪ পর্বের ধারাবাহিক নাটকের শুভ মহরত অনুষ্ঠিত। -সুপ্রভাত বগুড়া

বিনোদন প্রতিবেদক: বগুড়ার ছেলে নাট্য নির্মাতা সাফিন আহম্মেদ দীর্ঘ্যদিন যাবত আঞ্চলিক নাটক কৌতুক ও লোকজ সংস্কৃতির সাথে জড়িত থেকে সুদ্ধ সাংস্কৃতি চর্চার মাধ্যমে নিজেকে সম্পৃক্ত রেখেছেন মিডিয়া সংশ্লিষ্ট বিভিন্ন কার্যক্রমের সাথে। এরই মধ্যে তিনি বেশ কিছু টিভি নাটকে কাজ করার অভিজ্ঞতাও অর্জন করেছেন।

বর্তমানে তিনি বিভিন্ন সর্টফ্লিম ও টিভি নাটক নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এরই মধ্যে দেশের খ্যাতনামা টেলিভিশন চ্যানেল ২১শে টেলিভিশনের জন্য ১০৪ পর্বের ধারাবাহিক নাটক “লাভ স্পোর্টস” নির্মানের জন্য নতুন মুখের সন্ধানে বগুড়ায় নাট্য কর্মশালার আয়োজন করে বেশ কিছু নবীন ও প্রবীন অভিনেতা-অভিনেত্রী নির্বাচন করেছেন।

Pop Ads
একুশে টিভির জন্য নির্মাতা শাফিন আহম্মেদের ১০৪ পর্বের ধারাবাহিক নাটকের শুভ মহরত অনুষ্ঠিত।-সুপ্রভাত বগুড়া
সে উপলক্ষ্যে গতকাল ১২সেপ্টেম্বর বগুড়া শহরের জলেশ্বরীতলায় একটি কনভেসশন সেন্টারে নবাগত অভিনেতা অভিনেত্রী ও বিভিন্ন নাট্য ব্যক্তিত্বদের উপস্থিতিতে এক জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে নাটক “লাভ স্পোর্টস” এর শুভ মহোরত অনুষ্ঠিত হয়। নাট্যনির্মাতা শাফিন আহম্মেদ -এর রচনা চিত্রনাট্য ও পরিচালনায় একুশে টিভির জন্য ১০৪ পর্বের এই ধারাবাহিক নাটকটি চলতি মাসের শেষ সপ্তাহেই নির্মান কাজ শুরু হবে বলে জানা যায়।

উক্ত শুভ মহোরত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বেসরকারি টিভি চ্যানেলে ঢাকা’র সদস্য নাট্য পরিচালক মোঃ শাফিন আহম্মেদ । প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী, রাজা বাজার আড়ৎদার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ,পরিমল প্রসাদ রাজ।

অনুষ্ঠানের উদ্ধোধক হিসাবে উপস্থিত ছিলেন বগুড়া ইয়ুথ কয়ারের সভাপতি ও বগুড়া সম্মিলিত সাংস্কৃতিক জোট -এর সিনিয়র সহ-সভাপতি লায়ন আতিকুর রহমান মিঠু।

এছাড়াও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও মানবিক বাংলাদেশ সোসাইটি সোনাতলা উপজেলা শাখা সভাপতি জাহিদুল ইসলাম জাহিদসহ এস এম টুটুল, বিলাশ, এম ববি খান, ওয়াহেদুর রহমান রবি, আনামত, আনিছুর, মুন্না, মাহাবুব মুন্না, অরিন নিপা, নিশি, নয়ন, বিধান রায়, রিয়া প্রমুখ।

উল্লেখ্য ১০৪ পর্বের এই নাটকে মুখ্য চরিত্রে অভিনয় করবেন  আ খ ম হাসান, মৌমিতা, সোহেল তন্ময়, তাবাসসুম মিথিলা, সোহেল, সাঞ্জিদা রিন্টু, রফিক মিন্টু, সিরাজুল ইসলাম, লিজা খানম, মুকুল মিয়া, মসিউর, ইমরুল, আশিষ, রফিকুল ইসলাম, বিথি, যোয়া, নান্নু, আতিক প্রমুখ।