ক্যারিয়ারে দেড় দশক পেরিয়েছেন বিদ্যা সিনহা মিম

30
ক্যারিয়ারে দেড় দশক পেরিয়েছেন বিদ্যা সিনহা মিম

ক্যারিয়ারে দেড় দশক পেরিয়েছেন বিদ্যা সিনহা মিম। শোবিজে মিমের পথচলা শুরু হয় ২০০৭ সালের সেপ্টেম্বর মাসে। সুন্দরী প্রতিযোগিতা ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় বিজয়ী হয়েছিলেন তিনি। তারিখটি ছিল ৭ই সেপ্টেম্বর। সেই থেকেই সেপ্টেম্বর মাসটি যেন তার সৌভাগ্যের মাস হয়ে গেছে।

ক্যারিয়ারের মাত্র দুই বছরের মাথায় সুযোগ পান শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে অভিনয়ের। ‘আমার প্রাণের প্রিয়া’ নামের সেই ছবি মুক্তি পেয়েছিল ২০০৯ সালের ২০শে সেপ্টেম্বর। ছবিটি ওই সময়ে দারুণ সাফল্য পেয়েছিল। মিম অভিনীত অন্যতম প্রশংসিত সিনেমা ‘সাপলুডু’। এটি মুক্তি পায় ২০১৯ সালের ২৭শে সেপ্টেম্ব

Pop Ads

শুধু তাই নয়, টলিউডের লোকাল প্রডাকশনে মিমের প্রথম ছবি ‘ইয়েতি অভিযান’। যেখানে তিনি কাজ করেছেন প্রসেনজিৎ, যিশুর মতো তারকার সঙ্গে। এই ছবিটিও ভারতে মুক্তি পায় ২০১৭ সালের সেপ্টেম্বরে।
এমন বিভিন্ন কারণেই সেপ্টেম্বরকে নিজের শুভমাস মনে করেন মিম। তাই এ মাসের শেষাংশে এসে কথাটি আরও একবার সেটি স্মরণ করলেন।

সঙ্গে করলেন ভক্তদের সঙ্গে শেয়ার। অতীতের স্মৃতি হাতড়ে ভক্ত-দর্শকের প্রতি ধন্যবাদ জানিয়েছেন। মিম সামাজিক যোগাযোগমাধ্যমে বললেন, সেপ্টেম্বর আমার জন্য বরাবরই সৌভাগ্যের মাস। বিশেষ করে ৭ই সেপ্টেম্বর, এইদিনে আমি লাক্স চ্যানেল আই সুপারস্টার হিসেবে আমার জার্নিটা শুরু করেছিলাম। আমার ক্যারিয়ারের পুরোটা সময় জুড়ে যারাই সমর্থন-ভালোবাসা দিয়েছেন, সবার কাছে আমি কৃতজ্ঞ। আমি আশা করি আগামীতে আরও অনেক প্রশংসাযোগ্য কাজ আপনাদের উপহার দিতে পারবো।