চার্জ দেওয়া অবস্থায় কানে হেডফোন লাগিয়ে মোবাইল ব্যবহার করা কালীন সময়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু !

চার্জ দেওয়া অবস্থায় কানে হেডফোন লাগিয়ে মোবাইল ব্যবহার করা কালীন সময়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু ! ছবি-ওহাব

সুপ্রভাত বগুড়া (আবদুল ওহাব শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়া শহরের ঠনঠনিয়া এলাকায় রাকিব আহমেদ (২২) নামে এক যুবল বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছে। শনিবার ২৬ ডিসেম্বর রাত সাড়ে আটটার দিকে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

রাকিব কলোনী এলাকার চিটাগাং নূর হোটেল এন্ড রেস্টুরেন্টের মালিক ডা. শাহানূরের ছোট ছেলে এবং ঢাকার একটি কলেজের শিক্ষার্থী। পরিবারিক সূত্রে জানা গেছে, সন্ধ্যার পর নিজের কক্ষেই ছিল রাকিব। রাত সাড়ে আটটার দিকে তাকে ডাক দিতে গেলে কোন সাড়া না পেয়ে পরিবারের লোকজন শঙ্কিত হয়ে পরে।

Pop Ads

এরপর দরজা ভেঙ্গে পরিবারের লোকজন দেখতে পায় রাকিব বিদ্যুতায়িত হয়ে পরে আছে। ওই অবস্থায় তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় পরিবারের সদস্যরা। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাকিবের বড় ভাই রাব্বি জানান, রাকিব ঘরের মধ্যে শুয়ে গান শুনছিল এবং মোবাইল চার্জে দেয়া ছিল। সাড়া না পেয়ে দরজা ভেঙ্গে তাকে বিদ্যুতায়িত দেখে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসক জানান রাকিব মারা গেছে। পরে তার লাশ বাসায় নিয়ে আসা হয়েছে।

নিহত রকিবের বাবা  শাহানুর চিকিৎসাজনিত কারনে বগুড়ার বাইরে রয়েছে। এ বিষয়ে ছিলিমপুর মেডিকেল পুলিশ  ফাঁড়ির  ইনচার্জ পরিদর্শক রফিকুল ইসলামের সাথে যোগাযোগ করা হয়। তবে তাকে ফোনে না পাওয়ায় বিস্তারিত জানা যায়নি।