জাতীয় রিক্সা-ভ্যান শ্রমিক লীগ শাজাহানপুর উপজেলা কমিটি গঠন উপলক্ষে আলোচনা সভা

স্টাফ রিপোর্টার: জাতীয় রিক্সা-ভ্যান শ্রমিক লীগ শাজাহানপুর উপজেলা কমিটি গঠন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকাল ৫টার দিকে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। শাজাহানপুর উপজেলা শ্রমিক লীগের সাবেক সহ-সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় রিক্সা-ভ্যান শ্রমিক লীগ বগুড়া জেলা শাখার আহবায়ক রফিকুল ইসলাম টুলু। এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, জাতীয় রিক্সা-ভ্যান শ্রমিক লীগ একটি সু-সংগঠিত সংসগঠন।

সংগঠনকে আরো গতিশীল করার লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এ দেশের আবালবৃদ্ধাবনিতা ও মেহনতি মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে। তিনি বাংলাদেশে করোনা মোকাবেলায় যথেষ্ট ভূমিকা রেখেছেন। দেশের প্রতিটি সেক্টরে তিনি ব্যাপক উন্নয়ন করছেন এবং করে যাচ্ছেন।

Pop Ads

তাই জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমাদের সকল পর্যায়ের নেতৃবৃন্দকে একই পতাকাতলে ঐক্যবদ্ধ হতে হবে। তিনি আরো বলেন, আমাদের সংগঠনটি দূর্নীতি, সন্ত্রাসী, চাঁদাবাজ এবং মাদকের বিরুদ্ধে কাজ করবে। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন জাতীয় রিক্সা-ভ্যান শ্রমিক লীগ বগুড়া জেলা শাখার সদস্য সচিব রাজিব শেখ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় রিক্সা-ভ্যান শ্রমিক লীগ নেতা আজিজুল শেখ, হেলাল উদ্দিন আকন্দ, শ্রী নারায়ন চন্দ্র দাস, আনন্দ কুমার দাস, মাস্টার আজিজুল রহমান, রুবেল শেখ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আব্দুল মান্নান, শ্রমিক লীগ নেতা পলাশ চন্দ্র সিং, শাহিন আলম, মুকুল হোসেন,

আব্দুর রহিম, মাকন মিয়া, রেজাউল ইসলাম, বাবু, উপজেলা শ্রমিক লীগের সাবেক যুগ্ম সম্পাদক মুক্তার হোসেন মোল্লা, রাসেল শেখ ও মনির হোসেন প্রমূখ। আলোচনা শেষে আবুজার হোসেন কে সভাপতি, আবু খায়ের কে সাধারণ সম্পাদক ও পলাশ চন্দ্র শীল কে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট জাতীয় রিক্সা-ভ্যান শ্রমিক লীগ শাজাহানপুর উপজেলা কমিটি গঠন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here