ঠাকুরগাঁও জেলা বিএনপি সভাপতি তৈমুর রহমান আর নেই

4
ঠাকুরগাঁও জেলা বিএনপি সভাপতি তৈমুর রহমান আর নেই

তানভীর আহমেদ সুমন ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও জেলা বিএনপি সভাপতি ও সাবেক ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এবং ১ নং রুহিয়া ইউনিয়ন পরিষদের সাবেক তিন বারের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান আর নেই।তিনি রোববার দুপুরে ভারতের মুম্বাইয়ের একটি হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহে ওয়া…. রাজেউন)।মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।তিনি স্ত্রী ৩ ছেলে ২ মেয়ে নাতি নাতনী সহ অসংখ্য গুনগ্রাহি রেখে গেছেন।

তিনি ২০১৪ সালে ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।এরপূর্বে তিনি ৩ বার ১নং রুহিয়া ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন। ১৯৮৪ সালে প্রথমবার রুহিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন তিনি। ২য় বার ১৯৯২ সালে এবং ৩য় ১৯৯৭ সালে চেয়ারম্যান নির্বাচিত হন, শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়ে তিনি সরাসরি ভাবে বিভিন্ন দেশ ভ্রমণ এবং অসংখ্য পুরস্কার অর্জন করেছেন। ছাত্রজীবনে তিনি বাংলাদেশ ছাত্র ইউনিয়ন এবং পরবর্তীতে সিপিবির রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন।

Pop Ads

৯০ এর দিকে তিনি বিএনপির রাজনীতিতে যোগদান করেন এবং ঠাকুরগাঁও সদর উপজেলা বিএনপির সভাপতি ছিলেন।ক্রমান্বয়ে তিনি জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সর্বশেষ জেলা বিএনপির সভাপতি হিসেবে দায়িত্ব রত ছিলেন।

তার মৃত্যুতে ঠাকুরগাঁওয়ের বিভিন্ন রাজনৈতিক সংগঠন, সামাজিক সংগঠনসহ সাংবাদিক সংগঠনগুলো গভীর শোক প্রকাশ করেছেন।