দেশও মানুষের কল্যাণে বাংলাদেশ আওয়ামীলীগ সব সময় কাজ করে- ববি

দেশও মানুষের কল্যাণে বাংলাদেশ আওয়ামীলীগ সব সময় কাজ করে-- ববি। ছবি-সালমান

সুপ্রভাত বগুড়া (এস,এম সালমান হৃদয় স্টাফ রিপোর্টার): বগুড়া পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও বগুড়া চেম্বার অব কমার্সের পরিচালক আলহাজ্ব আবু ওবায়দুল হাসান ববি বলেন, দেশ ও মানুষের কল্যাণে বাংলাদেশ আওয়ালীগ সব সময় কাজ করে। আওমীলীগের রাজনীতিই হলো দেশের কল্যাণ সাধন করা।

তাই যেকোন দূর্যোগে জনগণের পাশে এসে মানুষকে সহায়তা দেয়ার জন্য নেতাকর্মীদের প্রস্তুত থাকতে হবে। শুক্রবার বিকালে বগুড়া পৌরসভার ১৭নংওয়ার্ডের জয়পুর পাড়া ব্র্যাক মাধ্যমিক বিদ্যালয় মাঠে ১৭নংওয়ার্ড আওয়ামী লীগের আঞ্চলিক কমিটির সম্মেলনে প্রধান অতিথি হিসেবে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

Pop Ads

১৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শেখ মোহাম্মদ আলী রাসেল সোহাগের সভাপতিত্বে ও রাহাদ আলম ডাবলুর পরিচালনায় এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম অরুণ, শফিকুল ইসলাম শফিক, আবু সাইদ সরদার পাপ্পু, আবুল হালিম ঝন্টু,সুকুমার দাশ, রেজাউল করিম, জাহাঙ্গীর আলম, শাহাদাৎ জ্জামান নান্নু,, মুক্তি বেগম, আতিকুল ইসলাম পায়েল প্রমুখ।

পরে ৩১ সদস্য বিশিষ্ট পুরুষ ও নারী আঞ্চলিক কমিটি গঠন করা হয় পুরুষ কমিটিতে ফাইন সরদার সভাপতি, আরিফ মন্ডল সাধারণ সম্পাদক, রাসেল আশারাফী সাংগঠনিক সম্পাদক ও নারী কমিটিতে নিপা বেগম সভাপতি সাম্মী আকতার সাধারণ সম্পাদক রুবনা আকতার সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।