দৈনিক সুপ্রভাত বগুড়া’কে ধন্যবাদ

দৈনিক সুপ্রভাত বগুড়া'কে ধন্যবাদ

শদীদুল আলম শাহীন: আশরাফুল ইসলাম রহিত। নবীন এক উদ্যোক্তা যার অদম্য চেষ্টা ও পরিশ্রমের ফল পাঠকনন্দিত অন-লাইন পত্রিকা দৈনিক সুপ্রভাত বগুড়া। রুচিশীল ও সমাজের বিভিন্ন স্তরের পাঠকের মন জয় করেছে অল্প সময়েই।

বলা যায় একটি পরিপূর্ণ অন-লাইন পত্রিকা। দেশ বিদেশের সব ধরনের খবর বিভিন্ন ভাষায় পাঠ করা যায়। তাই এই পত্রিকা বিদেশেও সমাদৃত। এক ধাপ দু ধাপ করে পত্রিকাটি আজ তিন বছরে পা দিয়েছে। বাংলাদেশে এমন অনেক পত্রিকা দেখেছি যেগুলোর ভ’মিষ্ঠের পরেই মৃত্যু হয়েছে।

Pop Ads

কিন্তু ব্যতিক্রমধর্মী এই দৈনিক সুপ্রভাত বগুড়া পত্রিকা জন্মলগ্ন থেকেই প্রতিদিন প্রভাতের মিস্টি রোদ বিকিরণ করে চলছে। এর কারণ প্রতিষ্ঠাতা নিজের শক্ত মুঠোর মধ্যে তার সৃষ্টিকে ধরে রেখেছে। শত ঝড় ঝাপ্টার মধ্যেও হাতছাড়া করেনি।

আমি শুধু এই পত্রিকার পাঠকই নই কাজের ফাঁকে সময় পেলেই পত্রিকায় লেখালেখি করি। পত্রিকাটিতে সব ধরনের লেখকের ও পাঠকের কদর রয়েছে।

নির্দ্বিধায় যে কোন লেখক তার লেখনী পত্রিকাটিতে প্রকাশ করতে ও জনগনের মাঝে নিজের সৃষ্টিকে বিকশিত করতে পারে। আমার লেখার অভ্যেস নেই। কিন্তু রহিত ভাইয়ের আনুকূল্যে আমিও আজ ছোটখাটো লেখক হতে পেরেছি।

এরকম সুযোগের দুয়ার তিনি সবার জন্যই খোলা রেখেছেন। তাই আমি মনেপ্রাণে চাই এবং দোয়া করি দৈনিক সুপ্রভাত বগুড়া পত্রিকার সাথে রহিত ভাইয়ের সুনামও উত্তোরত্তর বৃদ্ধি পাক।

মোঃ শহীদুল আলম
০১৭৩৮-৪৮৯২০৬।