নন্দীগ্রামে চোরাই গরু উদ্ধার সহ গ্রেপ্তার ১

সুপ্রভাত বগুড়া (আকাশ সরকার রাসেল): বগুড়ার নন্দীগ্রামে চোরাই গরুসহ চুরির সাথে জড়িত মোঃ নজরুল ইসলাম কুদ্দুস (৬০) নামে একজনকে গ্রেফতার করেছে নন্দীগ্রাম থানা পুলিশ। সে উপজেলার ২নং সদর ইউনিয়নের কদমা পূর্ব পাড়া গ্রামের মৃত হুজুর আলীর ছেলে।

জানাযায়, গত ১১ই ডিসেম্বর শুক্রবার দুপুর ২টায় কদমা উত্তর পাড়া গ্রামের মোঃ ইউনুস আলী তার বাড়ির বারান্দায় বাঁধা গরু দেখতে না পেয়ে চারিদিকে খোঁজাখুঁজি করে, পরবর্তীতে গ্রামের কয়েকজন জানায় তার গুরুটি কদমা পূর্বপাড়ার মোঃ আলম ও মোঃ লিটন এবং মোঃ কুদ্দুস কে নিয়ে যেতে দেখেছে, পরে বিষয়টি তারা পুলিশকে জানালে,

Pop Ads

নন্দীগ্রাম থানার এসআই রুবেল মিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে একই ইউনিয়নের হাঁটলাম ধামপাড়া গ্রামে অভিযান চালিয়ে চুরি যাওয়া গরু উদ্ধারসহ গরুচোর কুদ্দুস কে হাতেনাতে গ্রেপ্তার করে, এ সময় মোঃ আলম ও মোঃ লিটন পালিয়ে যায়।

এবিষয়ে গরুর মালিক মোঃ ইউনুছ আলী জানান, ঘটনার দিন আমার স্ত্রী ও মা দুজনেই আমার খালার বাড়িতে অসুস্থ খালাকে দেখতে গিয়েছিল এবং আমি ওমরপুর হাটে গিয়েছিলাম আর এ সুযোগে আমার গরু চুরি করে নিয়ে গেছে।

উক্ত বিষয়ে অভিযান পরিচালনা কারী এসআই রুবেল মিয়া জানান, অভিযান চালিয়ে চুরি যাওয়া গরু উদ্ধারসহ ১জন কে হাতেনাতে গ্রেপ্তার করা হয়েছে, আর দুজন মোঃ আলম ও মোঃ লিটন পালিয়ে গেছে তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।