নাটোরে পর্নোগ্রাফি বিক্রি করায় গ্রেপ্তার ৪

32
নাটোরে পর্নোগ্রাফি বিক্রি করায় গ্রেপ্তার ৪

নাটোরের নলডাঙ্গা উপজেলায় পর্নোগ্রাফি বিক্রি করায় চারজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫।

বুধবার (২৭ সেপ্টেম্বর) রাতে উপজেলার ব্রহ্মপুর, পীরগাছা ও শরকুতিয়া বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

Pop Ads

গ্রেপ্তারকৃতরা হলো- উপজেলার ব্রহ্মপুর হিন্দুপাড়ার মৃত মৃন্ময় গোবিন্দ সরকারের ছেলে শ্রী বাচ্চু সরকার (৪৫), শরকুতিয়া দক্ষিণ পাড়ার মৃত এস এম খলিলুর রহমানের ছেলে মো. রাসেল সরদার (২২), শরকুতিয়া মসজিদপাড়া এলাকার মো. শফিউদ্দিন সরদারের ছেলে মো. নুরশাদ সরদার ও শরকুতিয়া পূর্বপাড়ার মো. আমজাদ হোসেনের ছেলে মো. মিঠু সরদার (২৫)।

নাটোর র‌্যাব-৫ জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বুধবার রাত নয়টার দিকে নাটোর র‌্যাব ক্যাম্পের সিনিয়র সহকারী পরিচালক সঞ্জয় কুমার সরকার, কোম্পানি উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. নুরুল হুদার নেতৃত্বে উপজেলার ব্রহ্মপুর, পীরগাছা ও শরকুতিয়া বাজার এলাকায় একটি অভিযান পরিচালনা করেন। এসময় পর্নোগ্রাফি সংরক্ষণ ও অর্থের বিনিময়ে বিভিন্ন এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে বিক্রির অপরাধে চারজন পর্নোগ্রাফি বিক্রেতাকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে চারটি সেন্ট্রাল প্রসেসিং ইউনিট (সিপিইউ), ছয়টি হার্ডডিক্স, একটি এসএসডি কার্ড জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা পর্নোগ্রাফি বিক্রির বিষয়টি স্বীকার করেছে। দীর্ঘ দিন ধরে অর্থের বিনিময়ে যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে পর্নোগ্রাফি বিক্রি করে আসছিলেন তারা। তাদের বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।