নোয়াখালীর স্থানে বিএনপির মিছিল

23
নোয়াখালীর স্থানে বিএনপির মিছিল

নির্বাচনের তফসিল বাতিল, অবৈধ সরকারের পদত্যাগ এবং নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের একদফা দাবিতে বিএনপি ঘোষিত ৩৬ ঘণ্টা অবরোধের সমর্থনে নোয়াখালী জেলা শহরের প্রধান সড়ক, বাণিজ্যিক শহর চৌমুহনীসহ জেলার বিভিন্ন স্থানে মিছিল করেছেন নেতাকর্মী ও সমর্থকরা।
বুধবার (১৩ ) সকালে জেলা ছাত্রদলের সভাপতি আজগর উদ্দিন দুখুসহ দলের অন্যান্য নেতাদের নেতৃত্বে চৌমুহনী ব্যাংক রোড থেকে মিছিলটি শুরু হয়। প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে চৌমুহনী কাচারিবাড়ি মসজিদ এলাকায় শেষ হয়।

এ দিকে সকাল ৮টায় নোয়াখালী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবু হাছান নোমানসহ অন্যান্য নেতাদের নেতৃত্বে নোয়াখালী জেলা শহরের প্রধান সড়কে অবরোধের সমর্থনে মিছিল করে বিপুল সংখ্যক কর্মী সমর্থকরা।

Pop Ads

এ ছাড়াও জেলার বিভিন্ন উপজেলা শহরেও অবরোধের সমর্থনে মিছিল করেন বলে স্ব-স্ব শাখার বিএনপি ও সহযোগী সংগঠনের নেতারা জানিয়েছেন।

জেলা শহর এবং উপজেলা শহরগুলোর সড়কে সিএনজি অটোরিকশাসহ ছোট যানবাহন চলতে দেখা গেছে অন্যান্য দিনের চেয়ে বেশি। তবে দূরপাল্লার কোনো যানবাহন চলতে দেখা যায়নি। আইনশৃঙ্খলা বাহিনীর টহলও ছিল চোখে পড়ার মতো। অবরোধ কর্মসূচিকে ঘিরে নোয়াখালীতে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটলেও পুলিশের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে বলে বিএনপি-জামায়াতের নেতারা অভিযোগ করেছেন।