বগুড়ায় বরাত আলী মার্কেটের স্বত্ত্বাধিকারী নূরুল ইসলাম মীরের ইন্তেকালে শোক

বগুড়ায় বরাত আলী মার্কেটের স্বত্ত্বাধিকারী নূরুল ইসলাম মীরের ইন্তেকালে শোক

স্টাফ রিপোর্টার: বগুড়া তিনমাথা রেলগেটস্থ বরাত আলী মার্কেটের স্বত্ত্বাধিকারী নূরুল ইসলাম মীর আজ ১৯ এপ্রিল রোজ: শুক্রবার বেলা ১টা ২০ মিনিটে অসুস্থতাজনিত কারণে ইন্তেকাল করেছেন “ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন”।

জানা যায়, তিনমাথা রেলগেট নিবাসী মরহুম বরাত আলী মীরের প্রথম পুত্র নুরুল ইসলাম মীর দীর্ঘ্যদিন যাবত ব্রেইন স্ট্রোক জনিত কারণে অসুস্থতায় ভুগছিলেন। আজ দুপুর আমুনানিক ১২টায় তার অবস্থার অবনতি হলে দ্রুত তাকে শহীদ জিয়াইর রহমান মেডিবেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

Pop Ads

মৃত্যুকালে তিনি ২পুত্র, ২ কন্যা, স্ত্রীসহ অংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।  মরহুম নুরুল ইসলাম মীর তিনমাথা রেলগেট এলাকায় সকলের অত্যন্ত পরিচিত মুখ ছিলেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

এদিকে তার মৃত্যুতে যৌথভাবে শোক বার্তা জানিয়েছেন তিনমাথা রেলগেট ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি রাকিব উদ্দিন প্রাং সিজার ও সাধারণ সম্পাদক এম আর ইসলাম রফিক। উক্ত শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার মাফফেরাত ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করে সকলের কাছে দোয়া কামনা করা হয়।

মরহুমের নামাজে জানাজা আজ রাত ১০টায় তিনমাথা রেলগেট বরাত আলী মার্কেটের সামনে অনুষ্ঠিত হবে। তিনমাথা রেলগেট এলাকার সকল ব্যবসায়ী ও সর্বস্তরের মুসলিম ভাইদের উক্ত নামাজে জানাজায় শরীক হওয়ার জন্য মরহুমের পরিবারের পক্ষ থেকে বিশেষ অনুরোধ জানানো হয়েছে। খবর (বিজ্ঞপ্তি)