বগুড়ার ধুনটে চার জুয়ারী গ্রেফতার, শীর্ষ দুইজন পলাতক !

বগুড়ার ধুনটে চার জুয়ারী গ্রেফতার, শীর্ষ দুইজন পলাতক ! ছবি-ওহাব

স্টআফ রিপোর্টার (আব্দুল ওহাব): বগুড়ার ধুনটে জুয়ার আসরে অভিযান চালিয়ে ৪ জন জুয়ারুকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো  ধূনট উপজেলার  নিমগাছি ইউনিয়নের বেড়েরবাড়ী গ্রামের পশ্চিম পাড়া গ্রামের মৃত. জোব্বার পাইকারের ছেলে আব্দুর রাজ্জাক (৪০), একই গ্রামের উত্তর পাড়া এলাকার মৃত. মোহসিন আকন্দের ছেলে মিন্টু আকন্দ (৪০), মধ্যপাড়া এলাকার জগজ্জামান প্রামানিকের ছেলে জাহাঙ্গীর হোসেন চুন্নু (৬০) ও শাহজাহানপুর উপজেলার  মাঝিড়া এলাকার মৃত. জামাল উদ্দিনের ছেলে মনির হোসেন বাবু (৫৫)।

এ সময় নগদ ৫৭ হাজার ৭শ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম জব্দ করেছে ধুনট থানার পুলিশ। তবে শীর্ষ দুই জুয়ারু পলাতক রয়েছে। তারা হলো বেড়েরবাড়ী গ্রামের জলিল প্রাং ছেলে হিটলু এবং মোবারক আলীর ছেলে ইউসুফ। থানা সুত্রে জানাযায়, ধুনট উপজেলার বেড়েরবাড়ী গ্রামের পশ্চিম পাশে শাহজাহানপুর ও গাবতলী উপজেলার সিমান্তবর্তী এলাকায় দীর্ঘ দিন ধরে জুয়ার আসর পরিচালনা হয়ে আসছিলো হিটলু ও ইউসুফ।

Pop Ads

এমন গোপন সংবাদের ভিত্তিতে ধুনট থানার এসআই আসাদুজ্জামান খান, প্রদীপ কুমার বর্মন, রুহুল আমীন খান ও এএসআই আতিকুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার নিমগাছী ইউনিয়নের বেড়েরবাড়ী গ্রামের পাইকার পাড়া এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় ওই এলাকার ফাঁকা মাঠে জুয়ার আসর থেকে তাদের কে গ্রেফতার করে ও নগদ টাকা এবং জুয়া খেলার সরঞ্জাম জব্দ করেন।

গ্রেফতারে সময় বেড়েরবাড়ী গ্রামের জলিল প্রামানিকের ছেলে হিটলার ওরফে হিটলু (৩২) ও একই গ্রামের মোবারক আলীর ছেলে ইউসুফ আলী (৫০) সহ ১০/১২ জন পালিয়ে যায়। তবে প্রতিরাতে ওই স্থানে জুয়ার আসর বসাতো মর্মে  থানা পুলিশের কাছে স্ীকারোক্তিমুলক জবানবন্দী গ্রেফতারকৃত জুয়ারীরা।

ধুনট থানার অফিসার্স ইনচার্জ কৃপা সিন্ধি বালা জানান, গ্রেফতারকৃত ও পালাতকদের বিরুদ্ধে মামলা দায়েরের পর শুক্রবার দুপুরে ৪ জনকে বগুড়া আদালতে প্রেরণ করা হয়েছে এবং মামলার অপর ২ আসামী হিটলার ওরফে হিটলু ও ইউসুফ আলী পালাতক রয়েছে।