বগুড়া-৭ আসনে বিপুল ভোটে নৌকার মাঝি ডাঃ নান্নু জয়ী

বগুড়া-৭ আসনে বিপুল ভোটে নৌকার মাঝি ডাঃ নান্নু জয়ী

৭ই জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে নৌকার মাঝি ডাঃ মোস্তাফা আলম নান্নু বেসরকারীভাবে বিজয়ী হয়েছে। বিজয়ী প্রার্থী নৌকার মাঝি ডাঃ নান্নু পেয়েছেন মোট ৯০হাজার ৭’শ ৯৭ভোট। এরমধ্যে গাবতলীতে পেয়েছেন ৫৪হাজার ১’শ ৬০ভোট এবং শাজাহানপুরে পেয়েছেন ৩৬হাজার ৬’শ ৩৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী লাঙ্গল পেয়েছেন ৬হাজার ৭’শ ৮৯ ভোট।

ঈগল প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী সরকার বাদল ২হাজার ৫’শ ৬৯ ভোট পেয়ে তৃতীয়স্থানে রয়েছেন এবং ট্রাক প্রতীক নিয়ে ২হাজার ১০ ভোট পেয়েছেন বর্তমান সাংসদ রেজাউল করিম বাবলু। আইনশৃঙ্খলা বাহীনির কঠোর নিরাপত্তার মধ্যদিয়ে গতকাল সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে শান্তিপূর্নভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

Pop Ads

এই নির্বাচনে সকল ভোটার নির্বিঘ্নে ভোট প্রদান করেছে। বিভিন্ন ভোট কেন্দ্রে পুরুষ ভোটারের চেয়ে নারী ভোটারের উপস্থিতি বেশী হয়েছে। নৌকার মাঝি ডাঃ নান্নু জয়ী হওয়ার পর থেকেই গাবতলীতে দলীয় নেতাকর্মী ও সাধারণ জণসাধারণের মধ্যে বেশ আনন্দ বিরাজ করছে। ফুলে ফুলে সিক্ত হয়েছেন বিজয়ী প্রার্থী নৌকার মাঝি ডাঃ নান্নু। তিনি ভোটারদেরকে শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানিয়েছেন।