বগুড়ার কন্ঠশিল্পী রহিত করোনা পজেটিভ !

বগুড়ার কন্ঠশিল্পী রহিত করোনা পজেটিভ !

স্টাফ রিপোর্টার : বগুড়ার মুক্তি যোদ্ধার সন্তান ও সু- কন্যা এ্যালবাম খ্যাত জনপ্রিয় কন্ঠশিল্পী রহিত করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নিজ বাড়িতে হোম কোয়ারিন্টিনে অবস্থান করছেন। তিনি একাধারে একজন কন্ঠশিল্পী, গিতীকার, সুরকার, সংগীত পরিচালক, কম্পিউটার প্রশিক্ষক ও স্থানীয় দৈনিক করতোয়া পত্রিকায় ভিডিও এডিটর হিসাবে কর্মরত।

Pop Ads

এছাড়াও বগুড়া থেকে প্রকাশিত জনপ্রিয় অন-লাইন নিউজ পোর্টাল ‘দৈনিক সুপ্রভাত বগুড়া’র সম্পাদক এবং জাতীয় শ্রমিকলীগ-যুব কমিটি বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক ও বগুড়া রোলার স্কেটিং ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি (স্কেটিং প্রশিক্ষক)। বর্তমানে বহুগুণে গুণান্নিত মেধাবী এই কন্ঠশিল্পী হোমকোয়ারেন্টিনে চিকিৎসাধীন রয়েছেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

কন্ঠশিল্পী রহিত বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন, সুভাকাঙ্খী সহ সকলের কাছে দোয়া চেয়েছেন এবং এই করোনা মহামারি থেকে রক্ষায় স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন।

উল্লেখ্য গত ১৭জুন তার কর্মস্থলের ৪৭ জনের নমুনা প্রদানের পরিপ্রেক্ষিতে ১৯জুনের ফলাফলে ১১ জনের শরীরে করোনা পজেটিভ আসলে দ্রুত জরুরী ছুটির ভিত্তিতে তিনি হোম কোয়ারিন্টিনে যান এবং গত ২০ জুন নিজের ভেরিফাডেট ফেসবুক পেজে একটি সতর্কতা মূলক পোষ্টে তিনি তার করোনা পজেটিভ হওয়ার বিয়য়টি নিশ্চিত করেন।

এই পোষ্টে তিনি সকলকে করোনা সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি মেনে চলতে এবং গত ১৪ দিনে যারা তার সাথে মিশেছেন বা দেখা-স্বাাক্ষাত করেছেন সকলকে সচেতন করেন। তার করোনায় আক্রান্তের খবরে বন্ধু-বান্ধব, সহকর্মী ও আত্মীয় স্বজন, ভক্ত-অনুরাগী ও দলীয় নেতৃবৃন্দসহ পরিচিতজন আশু রোগ মুক্তি কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন।

বর্তমানে অনেকেই করোনা আক্রান্ত হবার পরও তা গোপন রাখার কারণে সংক্রমণ বেশি ছড়াচ্ছে বলে মনে করেন তিনি। তাই নিজ দায়িত্ববোধ থেকেই জনস্বার্থে তিনি সবাইকে সচেতন করতে নিজের ফেসবুক পেজে বিষয়টি প্রকাশ করেছেন বলে জানিয়েছেন।

উল্লেখ্য, ছোটবেলা থেকেই তিনি বগুড়ার বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত ছিলেন। এর মধ্যে বগুড়া থিয়েটারের লিটেল থিয়েটার, থিয়েটার অ্যাম্বীশন, উদিচী শিল্পীগোষ্ঠী, বগুড়া ইয়্যূথকয়্যার উল্লেখযোগ্য। এছাড়াও তিনি বগুড়ার রূপান্তর সাংস্কৃতিক একাডেমীর সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন।

২০০৮ সালে প্রথম এ্যালবাম সু-কন্যা’র মাধ্যমে সংগীত জগতে পা রাখেন তিনি, সে সময় এই এ্যালবামের বেশ কয়েকটি গান মানুষের মনে স্থান করে নেয়। এরপর নিষ্ঠুর মেয়ে তুমি, বৃষ্টি ভেজা আকাশ, একটাই তো মন, ইত্যাদি জনপ্রিয় গানে কন্ঠ দিয়েছেন। বর্তমানে ভেজা মন শিরোনামের গান মুক্তির অপেক্ষায় রয়েছে।

এদিকে আশরাফুল ইসলাম রহিত এর আশু রোগমুক্তি কামনায় এক বিবৃতিতে জাতীয় শ্রমিকলীগ-যুব কমিটি বগুড়া জেলা শাখার প্রতিষ্ঠাতা ও সভাপতি রাকিব উদ্দিন প্রাং সিজার সকল পর্যায়ের নেতৃবৃন্দ সহ দেশবাসির কাছে দোয়া চেয়েছেন বলে সূত্র জানিয়েছে।