বগুড়ায় অবসরপ্রাপ্ত সরকারী কর্মচারী কল্যাণ সমিতির অনুদান প্রদান

আজ সোমবার সকালে সংগঠন কার্যালয়ে বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারী কর্মচারী কল্যাণ সমিতি বগুড়া জেলা শাখার নিজস্ব তহবিল থেকে সদস্যদের মাঝে শিক্ষাবৃত্তি, জরুরী চিকিৎসা, দুর্যোগ/ কন্যা বিবাহ খাতে এককালীন অনুদান প্রদান। ছবি-হেলাল

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারী কর্মচারী কল্যাণ সমিতি বগুড়া জেলা শাখার নিজস্ব তহবিল থেকে সদস্যদের মাঝে শিক্ষাবৃত্তি, জরুরী চিকিৎসা, দুর্যোগ/ কন্যা বিবাহ খাতে এককালীন অনুদান প্রদান করা হয়েছে। সোমবার সকালে মালতিনগরস্থ সংগঠনের কার্যালয়ে সমিতির সদস্যদের মাঝে এসব অনুদান প্রদান করেন প্রধান অতিথি বগুড়ার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উজ্জল কুমার ঘোষ।

সমিতির চেয়ারম্যান শামসুল হুদার সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারন সম্পাদক নওয়াব আলী। আরো বক্তব্য রাখেন সংগঠনের ভাইস চেয়ারম্যান অধ্যাপক আব্দুল গফুর, উপদেষ্টা আরিফুর রহমান প্রমুখ।

Pop Ads

এসময় সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। শেষে ৫৩জন ছাত্র/ছাত্রীর মাঝে শিক্ষা বৃত্তি, ৩০২১ জন সদস্য’র মাঝে এককালীন অনুদান এবং ১৩০ জন সদস্য’র মাঝে জরুরী চিকিৎসা ভাতা, ৫০৪ জন সদস্য’র মাঝে কন্যা বিবাহের অনুদান প্রদান করা হয়।

পরে সংগঠনের মৃত সদস্য ও করোনা মহামারীর উপর্দুব থেকে রক্ষা পেতে মহান আল্লাহর নিকট দোয়া মোনাজাত করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন সদর উপজেলার সভাপতি এ. বি. এম. আব্দুর রশিদ।