বগুড়ায় মধ্য-পালশা লাইট ক্লাবের নতুন কমিটি গঠিত

বগুড়ায় মধ্য-পালশা লাইট ক্লাবের নতুন কমিটি গঠিত, সভাপতি সিজার ও সাধারণ সম্পাদক আল-ইমরান

সভাপতি: সিজার ও সাধারণ সম্পাদক: আল-ইমরান

নিজস্ব প্রতিবেদক : বগুড়ার মধ্য-পালশা লাইট ক্লাবের নতুন পরিচালোনা কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার বিকেলে অত্র ক্লাব চত্তরে সকল সদস্য ও উপদেষ্টা মন্ডলীর উপস্থিতিতে এই কমিটি ঘোষণা করা হয়েছে। ঘোষিত কমিটিতে রাকিব উদ্দিন প্রাং সিজারকে সভাপতি,আল-ইমরানকে সাধারণ সম্পাদক, মো: হারুন মন্ডলকে সাংগঠনিক সম্পাদক ও মো: রাসেল কাজীকে কোষাধ্যক্ষ করে আগামী ৩ বছরের জন্য ৭১ সদস্য বিশিষ্ট্য কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

বগুড়ায় মধ্য-পালশা লাইট ক্লাবের নতুন কমিটি গঠনকালে প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন অত্র ক্লাবের প্রধান উপদেষ্টা আলহাজ্ব আব্দুল গফুর প্রাং। -সুপ্রভাত বগুড়া

এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অত্র মধ্য-পালশা লাইট ক্লাবের প্রধান উপদেষ্টা জনাব আলহাজ্ব আ: গফুর প্রাং। এছাড়া বিশেষ অতিথি আলহাজ্ব সাত্তার শেখ ,আলহাজ্ব হাফিজার রহমান,আলহাজ্ব আফজাল কাজী,মো: আব্দুল মজিদ প্রাং সহ এলাকার অনেক গণ্য মান্য ব্যক্তিবর্গ উপস্থিতিতে এই কমিটি অনুমোদন করা হয়।

Pop Ads

বগুড়া সদরের পৌরসভার অন্তর্গত ১৫ নং ওয়ার্ডে মধ্য-পালশা গ্রামের যুব সমাজের উদ্যোগে ২০১১ইং সালের ১লা মে প্রতিষ্ঠিত হয়েছিলো মধ্য-পালশা লাইট ক্লাব।  প্রতিষ্ঠার পর থেকে অদ্যবধি সামাজিক বিভিন্ন কর্মকান্ড পরিচালোনার পাশাপাশি খেলা-ধুলা, সাংস্কৃতিক কর্মকান্ড, বিভিন্ন জাতীয় দিবস পালনসহ সামাজিক দায়বদ্ধতা থেকে সাধারণ মানুষের বিভিন্ন সুযোগ-সুবিধা নিয়ে কাজ করে চলেছে।

তাছাড়া বাল্য-বিবাহ, শিশু-শ্রম বিরোধি কার্যক্রম পরিচালোনা ও  বয়স্ক শিক্ষা ও গণ সচেতনতামূলক বিভিন্ন কর্মকান্ড সেনিটেশন ও আত্মকর্মসংস্থান মূলক প্রশিক্ষণ প্রদান করে এলাকার বেকার যুবকদের উজ্জিবিত করণ সহ নানা অসংগতি নিরসণ করে সমাজের অন্ধকার দুরি করণে আলো ছড়িয়ে চলেছে ক্লাবটি।