নাচোলে ৫ বছরের শিশুকন্যাকে যৌন হয়রানি; ৯দিন পর থানায় মামলা দায়ের!

নাচোলে ৫ বছরের শিশুকন্যাকে যৌন হয়রানি; ৯দিন পর থানায় মামলা দায়ের! প্রতিকী-ছবি

সুপ্রভাত বগুড়া (শাকিল রেজা): চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ৫ বছরের শিশুকন্যাকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। ৯দিন পর থানায় মামলা দায়ের করেছেন শিশুকন্যার পিতা মাহফুজ (২৭)। গত ২৩মার্চ মঙ্গলবার, বেলা ১১টায় ৫বছরের ওই শিশু কন্যা খেলা করার সময় উপজেলার পীরপুর গ্রামের একরামুল হক এর ছেলে রাশেল (২০) শিশুকন্যাকে ফুসলিয়ে একটি গভীর নলকুপের ঘরে নিয়ে যায়।

সেখানে শিশুটিকে যৌনহয়রানি করলে শিশুটির চিৎকার করে উঠে। সেই সাথে তার প্রচুর রক্তক্ষরণ ঘটলে শিশুটিকে ধর্ষকের পরিবার দ্রুত চাঁপাইনবাবগঞ্জ গ্রামীন ক্লিনিকে ভর্তি করে। এ ঘটনায় ধর্ষক রাশেল ওই দিনই ঢাকায় পালিয়ে যায়। বিষয়টি ধামা চাপা দিতে একটি মহল জোর প্রচেষ্টা শুরু করে।

Pop Ads

ধর্ষকের পরিবার শিশুকন্যার পিতার পরিবারকে বাড়ি থেকে বের হতে না দিয়ে, তাকে সব সময় নজরদারিতে রাখে এবং বিষয়টি নিস্পত্তির জন্য চাপ সৃষ্টি করে। বুধবার স্থানীয় গণমাধ্যম কর্মীদের সহযোগীতায় শিশুকন্যার পিতা বাদি হয়ে নাচোল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

এ বিষয়ে নাচোল থানার ওসি সেলিম রেজা ঘটনার সত্যতা নিশিত করে বলেন, থানায় মামলা দায়ের হয়েছে, তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।