১নং ফাপোর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বাচ্চুর ইন্তেকালে শোক

১নং ফাপোর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বাচ্চুর ইন্তেকালে শোক। -সুপ্রভাত বগুড়া

শোক সংবাদ !!

সুপ্রভাত বগুড়া (নিজস্ব প্রতিবেদক): বগুড়া সদর উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক, ১নং ফাঁপোড় ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান, বগুড়া জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য প্রভাষক আব্দুর রাজ্জাক বাচ্চু আজ সোমবার বগুড়া শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন, ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজেউন।

ফাঁপোর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান প্রভাষক আব্দুর রাজ্জাক ভাইয়ের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত ।-সুপ্রভাত বগুড়া

তার অকাল মৃত্যুতে জাতীয় শ্রমিকলীগ-যুব কমিটি বগুড়া জেলা শাখার পক্ষ থেকে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি রাকিব উদ্দিন প্রাং সিজার ও সাধারণ সম্পাদক মো: অশরাফুল ইসলাম রহিত এক শোক বিবৃতিতে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্ত্রপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

Pop Ads

উল্লেখ্য, তিনি রাজনৈতিক সংগঠনের পাশাপাশি দীর্ঘ্যদিন যাবত বিভিন্ন সাংস্কৃতিক ও সামিজক সংগঠনের সাথে সম্পৃক্ত ছিলেন। তিনি আর.মিডিয়া, বগুড়া, রুপান্তর সাংস্কৃতিক একাডেমী, বগুড়া ও তিনমাথা রেলগেট ব্যবসায়ী মালিক সমিতির উপদেষ্ঠা হিসাবে সফলতার সাথে দায়িত্ব পালন করে আসছিলেন।

১নং ফাপোর ইউনিয়নের সাবেক এই সফল চেয়ারম্যানের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত পরিবারের পক্ষ থেকে জানাজার স্থান ও সময় সম্পর্কে এখন পর্যন্ত কোন সিদ্ধান্ত জানানো হয়নি। মহান আল্লাহপাক তাকে জান্নাতুল ফেরদৌস দান করুন।