নওগাঁর আত্রাইয়ে টিসিবি পণ্যে স্বস্তি ফিরেছে নিম্নআয়ের মানুষের

নওগাঁর আত্রাইয়ে টিসিবি পণ্যে স্বস্তি ফিরেছে নিম্নআয়ের মানুষের। ছবি-প্রত্যয়

সুপ্রভাত বগুড়া (এমরান মাহমুদ প্রত্যয়,নওগাঁ প্রতিনিধি): বৈশ্বিক মহামারী নোবেল করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবিলায় উপজেলা প্রশাসনের তদারকিতে টিসিবি পণ্য বিক্রয় করার ফলে কিছুটা স্বস্তি এসেছে নিম্ন আয়ের খেঁটে খাওয়া মানুষের মাঝে। প্রতিদিন উপজেলার বিভিন্ন এলাকায় শারীরিক দূরত্ব বজায় রেখে ২ লিটার তেল, ২ কেজি চিনি,১ কেজি ডাল তিনশত পঁয়ষট্টি  টাকায় বিক্রয় করা হয়।

রবিবার দুপুরে উপজেলার সাব রেজিস্ট্রি অফিস চত্বরে টিসিবি‘র পণ্য বিক্রয় করা হয়। তবে তালিকায় আরও কিছু নিত্য প্রয়োজনীয় পণ্য রাখার দাবি ক্রেতাদের। উপজেলার টিসিবি পণ্য তদারকি করেন উপজেলা নির্বাহী অফিসারের প্রতিনিধি উপজেলা সমবায় অফিসার মো. নিজাম উদ্দীন । শারীরিক দূরত্ব বজায় এবং নিয়মতান্ত্রিকভাবে পণ্যসামগ্রী কিনতে প্রশাসনকে সহযোগিতা করেন সমবায় অফিস সহকারী মো.আনোয়ার।

Pop Ads

এ ব্যাপারে শহিদুল ইসলাম  জানান, টিসিবি পণ্য বাজারে আসায় আমরা অল্প দামে এগুলো কিনতে পারছি। বাজারের তুলনায় জিনিসের দাম সহজলভ্য এবং চাহিদার তুলনায় সরবরাহ কম হওয়ায় মানুষের ভিড় বেশি। তবে পণ্যগুলোর সরবরাহ বেশি করা প্রয়োজন বলে জানান তিনি এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো.ইকতেখারুল ইসলাম বলেন, চাহিদার কথা বিবেচনা করে আমরা চেষ্টা করছি বেশি সরবরাহ করার জন্য।

এসময় তিনি ক্রেতাদের উদ্দেশ্যে বলেন, আপনারা জরুরি প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বের হবেন না। বাড়িতে থেকে নিজেকে এবং দেশকে করোনার হাত থেকে মুক্ত রাখুন। সরকারি নিয়ম-কানুন মেনে চলুন- প্রধানমন্ত্রীকে সহায়তা করুন।